ভাইরাল & ভিডিও

ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে অদ্ভুত নাচ কিশোর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

অনেকেই এই ভিডিও দেখেছেন এবং শেয়ার করেছেন

×
Advertisement

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে যে সমস্ত গানগুলি অত্যন্ত জনপ্রিয় তার মধ্যে অবশ্যই রয়েছে বীরভূমের শিল্পী ভুবন বাদ্যকরের গাওয়া কাচা বাদাম গানটি। সোশ্যাল মিডিয়া এবং ইউটিউবে বর্তমানে এই গানটি অত্যন্ত ভাইরাল হতে শুরু করেছে এবং লাখো লাখো মানুষ এই গানটি ইতিমধ্যেই শুনে এবং দেখেছেন। যদি আপনি ফেসবুক ইউটিউব কিংবা সোশ্যাল মিডিয়া রিল, যাই দেখুন না কেন এই গানটি এখন সমস্ত জায়গায় ভাইরাল। প্রত্যেকটি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে এই মুহূর্তে এই গানটি অত্যন্ত জনপ্রিয় হয়ে রয়েছে।

Advertisement

তবে সবথেকে আকর্ষনীয় বিষয়টি হলো, এই গানের যিনি গায়ক, তিনি হলেন আদতে একজন বাদাম বিক্রেতা। এই ব্যক্তির নাম ভুবন বাদ্যকর এবং তিনি বসবাস করেন বীরভূমের লক্ষীনারায়নপুর পঞ্চায়েত এলাকার কুড়ালজুরি গ্রামে। তার তৈরি করা এই কাঁচা বাদাম গান এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার প্রত্যেকটি প্লাটফর্মে ব্যাপকভাবে জনপ্রিয় হতে শুরু করেছে। প্রত্যেকটি জায়গায় তার এই গানটি এই মুহূর্তে শোনা হচ্ছে এবং সকলেই এই গানের তালে তালে দেদার রিল ভিডিও তৈরি করছেন এবং ডান্স ভিডিও তৈরি করছেন। বাচ্চা থেকে শুরু করে প্রত্যেক বয়সের মানুষেরা এই গানের সঙ্গে একটা না একটা ভিডিও অন্তত বানিয়েছেন।

এরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি ছেলে এই কাচা বাদাম গানে নাচ করে রিল ভিডিও তৈরি করেছে। এই ভিডিওতে তার শরীরের মুভমেন্ট এবং তার নাচের ভঙ্গিমা সকলকে একেবারে চমকে দিয়েছে। এই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে গেছে নেট মাধ্যমে। এই মুহূর্তে যে সমস্ত ভিডিও সবথেকে বেশি ট্রেন্ডিং তার মধ্যে এটি অন্যতম।

Advertisement

অনেকেই এই ভিডিওতে তাদের মহা মূল্যবান কমেন্ট করেছেন। অনেকে আবার এই ভিডিওতে ওই বাচ্চাটির নাচ দেখে মুগ্ধ। এই সমস্ত ভিডিও এখন বেশ ট্রেন্ডিং হয়। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওর কিছু ঝলক

Related Articles

Back to top button