×
ভাইরাল & ভিডিও

Bhuban Badyakar: ইউটিউবারের টাটা হ্যারিয়ার দেখে রীতিমত মুগ্ধ ভুবনবাবু

Advertisement

ভুবন বাদ্যকরের জনপ্রিয়তা এই মুহূর্তে গোটা বিশ্ব জোড়া। নিজের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানের মাধ্যমে তিনি রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত নেটিজেনদের মাঝে। ‘কাঁচা বাদাম’ গান এখন নেটদুনিয়ার অন্যতম জনপ্রিয় ট্রেন্ডিং গান। তারকা থেকে সাধারণ সকলেই এই গানের সাথে বানিয়েছেন ইনস্টারিল, সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই এই গানের জনপ্রিয়তা বোধগম্য হবে। তবে সম্প্রতি একটি ইউটিউবারের মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তার টাটা হ্যারিয়ার দেখে রীতিমত মুগ্ধ বাদামকাকু।

Advertisement

সম্প্রতি ‘মনোজ দে ভ্লগজ্’এর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে মনোজ নামক ছেলেটি বীরভূমে ভুবন বাদ্যকরের সাথে দেখা করতে গিয়েছে। তার কথায়, ভুবনবাবু তার প্রাপ্য সম্মান কিংবা পারিশ্রমিক কোনটাই পাননি। এদিন তিনি তার সাথে দেখা করতে এসে ভুবনবাবুর ফোনে সোশ্যাল মিডিয়ার চ্যানেল খুলে তার পাসওয়ার্ড তাকে দিয়ে এসেছেন। যাতে তিনি নিজের মতো করে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভাকে তুলে ধরতে পারেন।

Advertisement

বাদামকাকুর সাথে কথা বলা হয়ে যাওয়ার পর তিনি সেখান থেকে তারাপীঠ যাওয়ার জন্য রওনা দেন। তবে তার আগে মনোজের টাটা হ্যারিয়ার অর্থাৎ তার গাড়ি দেখে মুগ্ধ হয়ে যান ভুবনবাবু। তিনি তার গাড়িতে উঠে বসে উপরের দিকে প্যানোরমিক সানরূফ দেখে রীতিমত মুগ্ধ হয়ে যান। এদিক ওদিক তাকিয়ে দেখতে থাকেন গাড়িটি। এরপর ভুবনবাবুকে গাড়িতে বসিয়ে তারই গ্রামের এক চক্কর লাগিয়ে, তাকে আবার বাড়ির সামনে নামিয়ে দেন মনোজ।

শোনা গিয়েছিল, কয়েকদিন আগেই তিনি গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন। তার শরীরের বেশ কিছু জায়গায় আঘাত লেগেছিল বলেই জানা গিয়েছে। এই মুহূর্তে ভুবনবাবু সোশ্যাল মিডিয়ার সেনসেশন। জানা যায়, তিনি বাদাম বিক্রি করে প্রতিদিন প্রায় ৩০০ টাকা উপার্জন করে থাকেন। এছাড়াও একটি সঙ্গীত সংস্থার সাথে চুক্তিবদ্ধ হয়ে ইতিমধ্যেই ৩ লাখ টাকা পেয়েছেন তিনি। এছাড়াও তিনি নাকি একটি রাজনৈতিক দলের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। যেকোনো মিছিলে কিংবা অনুষ্ঠানে তাকে পারফর্ম করতে দেখা যাবে, এই চুক্তি অনুযায়ী।

Related Articles

Back to top button