টলিউডবিনোদন

স্বপ্নপূরণ বীরভূমের ভুবনবাবুর, স্ত্রী ও ছোট নাতনিকে নিয়ে ঘুরে দেখলেন শহর কলকাতা

×
Advertisement

আর পাঁচজন হকারের মতই একজন সাধারন হকার ছিলেন বীরভূমের ভুবন বাদ্যকর। নিজের দু’চাকা নিয়ে গ্রামে গ্রামে ‘কাঁচা বাদাম’ বিক্রি করতেন তিনি। আর নিজের বিক্রির পদ্ধতিতে অভিনবত্ব আনতে নিজেই কথা লিখে সুর বসিয়ে দেন। এরপর থেকেই গান গেয়ে হকারি করতেন সকলের প্রিয় বাদামকাকু। আর তার সেই গান গেয়ে বাদাম বিক্রি করার অভিনব পদ্ধতি পছন্দ হয়েছিল বহু মানুষের। তার কথায় ও সুরে ‘কাঁচা বাদাম’ নিয়ে বাঁধা এই গান সোশ্যাল মিডিয়ার হাত ধরে পৌঁছে যায় গোটা বিশ্বের মানুষের কাছে। সম্প্রতি সেই বাদামবাবুই নিজের স্ত্রী আদুরী ও ছোট নাতনিকে সঙ্গে নিয়ে ঘুরে দেখলেন শহর কলকাতা।

Advertisement

উল্লেখ্য, এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোরি’র মঞ্চে দেখা মিলছে তাদের। আর এই মঞ্চেই জিতু-নবনীতা, রূপঙ্কর-চৈতালি, সৌরভ-সুস্মিতা, রাজা-মধুবনীর মত তারকা জুটিদের রীতিমতো টেক্কা দিচ্ছেন ভুবন-আদুরী। এই শোয়ের সঞ্চালক হিসেবে দেখা মিলছে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার জিৎ’এর। এই মঞ্চ থেকেই নিজেদের অ-পূরণীয় ইচ্ছা পূরণ করছে সকলে। সম্প্রতি তেমনি ভুবনবাবুর বহুদিনের ইচ্ছাপূরণ হল এই ‘ইস্মার্ট জোরি’র মঞ্চ থেকেই।

বীরভূমের একটি ছোট্ট গ্রামের বাসিন্দা তিনি। বর্তমানে সকলের কাছে তিনি তাদের সকলের প্রিয় বাদামকাকু। তার বহুদিনের ইচ্ছা ছিল তিনি নিজের স্ত্রী আদুরী ও ছোট নাতনিকে নিয়ে শহর কলকাতা ঘুরে দেখবেন। সম্প্রতি তার সেই ইচ্ছাই পূরণ হল। ভিক্টোরিয়া থেকে কুমারটুলি ঘুরলেন সবই। চাপলেন হলুদ ট্যাক্সি থেকে শুরু করে হাতে টানা রিক্সাও। স্বাদ নিলেন কলকাতা শহরের চটকদার খাবারের। তার মধ্যে আবশ্যিকভাবে ছিল ফুচকা। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। তার এই ইচ্ছা পূরণ হওয়ায় তিনি যে ভীষণভাবে খুশি, তা নিজের মুখেই জানিয়েছেন সকলকে। রইল সেই ভিডিও।

Advertisement

Video

Related Articles

Back to top button