×
ভাইরাল & ভিডিও

বাংলা ছেড়ে বিদেশে পাড়ি, ‘কাঁচা বাদাম’ গানে অসাধারন নাচলেন কিলি পল, নাচের ভিডিও নিমেষে ভাইরাল

তানজানিয়ার যুবক কিলি পল, ভুবন বাদ্যকরের 'কাঁচা বাদাম' গানে নেচে ভিডিও বানিয়েছেন

Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকালকার দিনে প্রতিভা থাকলেই রাতারাতি স্টার হয়ে যান সাধারণ মানুষ। উদাহরণ হিসেবে বলা যায়, বাদাম কাকুর কথা। বীরভূমের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম হবে। তিনি বাদাম বিক্রি করতে করতে বর্তমানে সোশ্যাল মিডিয়ার স্টার একজন। লোকের ঘরে ঘরে বাজছে জনপ্রিয় বাদাম সং রিমিক্স। আসলে বাদাম বিক্রি করার জন্য বীরভূমের ভুবন কাকু গান গেয়ে ক্রেতাদের মন আকর্ষণ করার প্ল্যান করেছিলেন। তবে তাঁর গানের গলা মুগ্ধ করেছে সকলকে। দেশে বিদেশের বড় বড় শিল্পী, বাদাম কাকুর সাথে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেছেন।

Advertisement

ক্রমশ দেশের গণ্ডি পেরিয়ে ভুবন বাদ্যকরের গান পৌঁছে গিয়েছে আন্তর্জাতিক মহলে। “কাঁচা বাদাম” এর প্রেমে পড়েছেন তানজানিয়ার যুবক কিলি পলও। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তারা কিলি পলের নাম অবশ্যই শুনেছেন। কিলি কখনও অরিজিৎ সিং বা কখনও জুবিন নতিয়ালের গানে রিল ভিডিও বানিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে। বলা যেতে পারে, ইন্টারনেট সেন্সেশন এখন কিলি পল। বলিউড ইন্ডাস্ট্রির প্রতি তাঁর অগাধ ভালোবাসা তাঁকে লাইমলাইটে নিয়ে এসেছে।

সম্প্রতি কিলি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন যেখানে দেখা গিয়েছে তিনি জনপ্রিয় “কাঁচা বাদাম” গানের সঙ্গে নেচে ভিডিও বানিয়েছেন। তিনি সবুজ প্রকৃতির মাঝে গানের তালে অঙ্গভঙ্গি করে বেশ সুন্দর নেচেছেন। কিলির বাংলা গানে সাবলীল নাচের ভঙ্গি মন জয় করে নিয়েছে নেটিজেনদের। ভিডিওর ক্যাপশন দিয়ে কিলি লিখেছিলেন, “অবশেষে কাঁচা বাদাম, আমার ক্যামেরাম্যান আজ খুব বাজে ছিল। আশা করি আপনাদের ভিডিওটি খুব ভালো লাগবে।”

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন নেটিজেনরা। ভিডিওটাতে ইতিমধ্যেই ২.৭ লাখের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন। এছাড়া অগুনতি মানুষ কমেন্ট করে কিলির বলিপ্রেমের প্রশংসা করেছে। বর্তমানে ইনস্টাগ্রামে কিলি পলের ফলোয়ার সংখ্যা প্রায় ১৪ লাখ। এরমধ্যে যে সিংহভাগ নেটিজেন ভারতীয়, তা বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button