বিনোদন

Anjali Arora: ‘কাছা বাদাম’ মেয়ে অঞ্জলি অরোরা বাথরুম থেকে ছবি শেয়ার করলেন, দেখে হুঁশ উড়ল ভক্তদের

Advertisement

Advertisement

বর্তমানে অঞ্জলি আরোরা আজকের প্রজন্মের কাছে অন্যতম পরিচিত মুখ। ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী তিনি। উল্লেখ্য, এই গানের সাথে রিল বানিয়ে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন অঞ্জলি। পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল তার। সেই শোয়ের পরেই তার একটি এমএমএস ভিডিও ভাইরাল হয়। অবশ্য সেই নিয়ে মিডিয়াতে কম চর্চা হয়নি। লক আপে এসে নিজের জীবনের একাধিক তথ্য সামনে এনেছিলেন তিনি। এই শো থেকেই সাধারণের মাঝে একটা আলাদাই পরিচিতি গড়ে উঠেছে অঞ্জলির। তবে এই মুহূর্তে নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চার আলোয় তিনি।

Advertisement

মাঝে মিডিয়াতে তুমুল চর্চিত হয়েছিলেন অঞ্জলি অরোরা। অপ্রত্যাশিতভাবে তার একটি ব্যক্তিগত এমএমএস ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়ে গিয়েছিল, যার জন্য কিছুটা হলেও সকলের সামনে লজ্জায় পড়তে হয়েছিল অঞ্জলিকে। তিনি না চাইতেও এই ঘটনা ঘটেছিল তার সাথে। কয়েকদিন আগে অবশ্য আবারো নিজের একটি রিল ভিডিওর সূত্র ধরে চর্চিত হচ্ছিলেন তিনি। সেখানে মধ্যরাতে রাস্তার মাঝে ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’র তালে দেখা মিলেছিল তার।

Advertisement

তবে এই মুহূর্তে অঞ্জলি নিজের সাম্প্রতিক বাথরুম লুককে কেন্দ্র করে নেটজনতার একাংশের মাঝে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন। তার শেয়ার করা সাম্প্রতিক মিরর ছবিতে টাওলের পোশাকে দেখা মিলেছে তার। ছবিতে অভিনেত্রীর শারীরিক ভাব-ভঙ্গিতে বোল্ডনেসের ছাপ ছিল একেবারে স্পষ্ট। অগোছালো চুলে হাতে মেহেন্দি ছিল অঞ্জলি অরোরার। সম্প্রতি নিজের ঘনিষ্ঠ এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সেই ঝলকও মিলবে তার সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্ভবত সেখান থেকে ফিরেই সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিটি তুলেছিলেন অভিনেত্রী। আর সেই ঝলকের সূত্র ধরেই চর্চার আলোয় তিনি। অভিনেত্রীর সাম্প্রতিক লুক নিঃসন্দেহে আবারো নজর টেনেছে নেটজনতার। মুগ্ধ করেছে ভক্তদেরও। পাশাপাশি ট্রোলও হতে হয়েছে একাংশের মাঝে। তবে এক্ষেত্রে ইতিবাচক প্রতিক্রিয়ার সংখ্যা তুলনামূলক বেশি, তা কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

Recent Posts