টলিউডবিনোদন

Poali Dam: উত্তেজিত টলি অভিনেত্রী, পুজোর আগেই ধুনুচি নাচে মেতে উঠলেন পাওলি দাম



অপেক্ষা আর মাত্র কয়েক দিনের। এক মাসের থেকে একটু বেশি। হ্যাঁ ঠিক ধরেছেন দুর্গাপুজোর কথা বলছি৷ বাঙালীর শ্রেষ্ঠ দুর্গোৎসব। এই দুর্গোৎসবের পাঁচটা দিনের জন্য অপেক্ষা করেন আপামর বাঙালি। পৃথিবীর যে প্রান্তেই বাঙালি রয়েছেন, এই কয়েকটা দিন যেন ঘরে ফেরার জন্য মন কেমন করে থাকে সকল প্রবাসী বাঙালীর। এই লিস্টে নাম লিখিয়েছেন টলিউড তথা বলিউড অভিনেত্রী পাওলি দাম।

হ্যাঁ এই পুজোর দিনগুলোর আসার অপেক্ষার অধীরভাবে প্রহর গুনছেন পাওলি। আর সেই প্রমাণ পাওয়া গেল অভিনেত্রীর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। সম্প্রতি অভিনেত্রী শেয়ার করেছেন নিজের পুরনো ছবিও। সেখানেই দেখা গিয়েছে অভিনেত্রীর পরণে রয়েছে সবুজ শাড়ি। সাথে এই দিন ধুনুচি নাচে মেতে উঠতে দেখা গেছে তাঁকে। এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘পুজো পুজো গন্ধ… আকাশে, বাতাসে। শরৎ এসে গিয়েছে। আমার হৃদয় মেতে উঠেছে। একটা মাস আর কয়েকটা দিনের অপেক্ষা। আমার মতো কি আপনিও উত্তেজিত?’ এরপর অনুগামীরাও একই ভাবে নিজেদের উত্তেজনার কথা লিখলেন।

কিছুদিন আগেই অভিনেত্রী পরিচালক অর্জুন দত্ত ‘বিরিয়ানি’ সিনেমার শ্যুটিং শেষ করলেন। এর আগেও অভিনেত্রী নিজের সিনে কেরিয়ারে খাবারের নাম দিয়ে অনেক ছবি করেছেন। যেমন ঋত্বিক চক্রবর্তীর বিপরীত ‘মাছের ঝোল’ সিনেমাতে অভিনেত্রীর অভিনয় বেশ প্রশংসনীয় হয়। এমনকি প্রতীমের গল্প বোনার মুন্সিয়ানাতে অভিনেত্রীর অভিনয় এক বিশেষ মাত্রা পায়। আসলে মা, বাঙালি খাবার, প্রেম- এই সমস্ত ইমোশনের সঙ্গে একান্ত হতে পেরেছিলেন সিনেপ্রেমীরা। নিজের সঙ্গে সিনেমার চরিত্রেএ মিল খুঁজে পেয়েছিলেন অনেকেই। আর সেখানেই বোধহয় পাওলির জয়। কিছুদিন আগেই চার বছর পূর্ণ করল এই ছবি।

টলিউড এবং বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে৷ অভিনয় করে নিজের জন্য প্রশংসা কুড়িয়েছেন বঙ্গ তনয়া পাওলি। সিনেমার পাশাপাশি ওয়েব দুনিয়াতে পা রেখেছেন। আর এখানেও নিজেকে নিয়ে প্রতিনিয়ত পরীক্ষা নিরীক্ষা করে চলেছেন। প্রতিটি কাজকেই নিজের কাছে এক চ্যালেঞ্জের মতো। অভিনেত্রীর কেরিয়ারের পথ বেশ দীর্ঘ। আর এই পর্যায়ে এতগুলো দিন পেরিয়ে আসার পরও সে কারণেই অনেক বেছে বেছে চরিত্র পছন্দ করেন অভিনেত্রী। যদিও চিত্রনাট্যকেই বেশি জোড় দেন পাওলি। ওটিটিতে পাওলির আসন্ন ছবির তালিকায় রয়েছে ‘খেলাঘর’। এই ছবিতে রয়েছেন দেব এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। চলতি মাসে এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

 

 

Related Articles

Back to top button