টলিউডবিনোদন

June Malia: বাদশার ‘জুগনু’ গানে তুমুল নাচ বিধায়ক জুন মালিয়ার

Advertisement

টলিউডের এভারগ্রিন নায়িকার মধ্যে একজন। এই অভিনেত্রীকে দেখলে মনে হবেনা সদ্য ৫১’র গণ্ডি মাস কয়েক আগেই পার করেছেন অভিনেত্রী। সদ্যই নতুন দায়িত্ব পেয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ইনি এখন সাধারণ মানুষের বিধায়ক। হ্যাঁ ঠিক ধরেছেন অভিনেত্রী জুন মালিয়ার কথা বলছি। চলতি বছর বিধানসভা ভোটের প্রাক্কালে তৃণমূলে সরাসরি যোগদান করেন। আর দলে প্রবেশ করতেই ভোটে লড়াই করার টিকিট পান। মেদিনীপুরের হয়ে টিকিটে লড়েছিলেন জুন আর পেয়েছেন সহজ জয়। আপতত মেদিনীপুরের বিধায়ক হিসাবে নিজের দায়িত্ব পালনে ব্যস্ত জুন।

Advertisement
আরো পড়ুন :  নিজের বিউটি পার্লারের প্রচার শুরু করলেন মধুবনী

তবে এবার বিধায়ক মশাঅ ধরা দিলেন খোশমেজাজে। কিভাবে ভাবছেন তো? আসল ব্যপার হল বর্তমানে বলিউডের নতুন ট্রেন্ডিং গান হল জুগনু। ইনস্টা রিল থেকে শুরু করে ফেসবুক শর্ট সব জায়গাতে এই গানে নাচছেন। বিগত বেশ কিছু সপ্তাহ ধরে এই গানে বুঁদ আট থেকে আশি। কেউ বলছেন, এই গান নাকি অনেকটা আফিমের মতো। একবার শুনলে বারবার শুনতে ইচ্ছে করে। সেলেব থেকে সাধারণ সিগনেচার স্টেপ করে আপলোড করছেন নিজেদের সামাজিক মাধ্যমে। শিল্পা শেট্টি থেকে সিদ্ধার্থ মালহীত্রা কে নেই সেই তালিকায়? এবার জুগনুর হুক স্টেপে আটকা পড়লেন মেদিনীপুরের বিধায়ক তথা টলিউড অভিনেত্রী জুন মালিয়াও।

আরো পড়ুন :  ছবিতে চশমা পরা, হ্যাংলা প্যাংলা ছেলেটিকে চিনতে পারছেন? জানুন ছেলেটির আসল পরিচয়

রবিবার অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন জুন। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে রবিবার ছুটির দিনে খোলা চুলে নিজের প্রিয় পোষ্য ব্রুনোর সঙ্গে নাচে মেতেছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে চলছে সেই জনপ্রিয় গান জুগনু। ক্যাপশনে জুন লিখেছেন, “ব্রুনোর সঙ্গে সানডে ফানডে। গানটা ভীষণ ভাল লেগেছে। বাদশা ও নিকিতা রকস”। এই হিট গানে অভিনেত্রীর নাচের অনেকে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও।

Advertisement
আরো পড়ুন :  'এখনও ভালবাসায় আর বিয়ে বিশ্বাস করি ' সম্পর্ক নিয়ে অকপট স্বীকারোক্তি অভিনেত্রী শ্রাবন্তীর

প্রায় ১ মাস আগে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিক থেকে পুরোপুরি বিদায় নিয়েছেন জুন। অন্য নতুন ধারাবাহিকে ফিরে আসার ইচ্ছে রয়েছে তাঁর। পাশাপাশি এই মুহূর্তে তিনি কলকাতা চলচ্চিত্র উৎসব নিয়েও তিনি বেজায় ব্যস্ত। আগামী ৭ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে কলকাতা চলচ্চিত্র উৎসব। সম্প্রতি পরিচালক পীযূষ গঙ্গোপাধ্যায়ের ছবি ‘জালবন্দি’র সঙ্গে শ্যুটিং শে এছাড়াও অরিন্দম শীলের ‘খেলা যখন’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জুনকে।

Advertisement

Related Articles

Back to top button