রোহিত সেনের মতো চাই সুন্দর মনের প্রেমিক, মনের ব্যাথায় কাবু জুন আন্টি

Advertisement

Advertisement

প্রতিদিন সন্ধ্যে ৭টা বাজলেই এই সুদর্শন পুরুষকে আমরা টেলিভিশন পর্দাতে দেখতে পাই। ইনি শ্রীময়ীর সব প্রবলেম নিমেষে সলভ করে দেন। আর জুন আন্টিকে জব্দ করতে ওস্তাদ। হ্যাঁ ইনি আর কেউ নন দর্শকদের রোহিত সেন। শ্রীময়ী ধারাবাহিকে রোহিত সেন যেমন স্পষ্ট বক্তা তেমনই আসল জীবনেও বরাবরই স্পষ্ট বক্তা এই অভিনেতা। টোটা রায়চৌধুরী টলিউডে অভিনেতার সাথে সুদর্শন চেহারর জন্য বেশ খ্যাত। শ্রীময়ী ওরফে ইন্দ্রানী হালদার দিন কয়েক আগেই লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে আবদার রেখেছিলেন তাঁর নাকি একটা রোহিত সেন চাই।

Advertisement

শ্রীময়ীকে যে বরাবর হিংসে করেন জুন তা সকলেই জানেন। তাই তো অনিন্দ্যকে ভুলে সতীনের সুরে সুরে মেলালেন জুন। জুন আন্টি এখন নিজের জন্য বয়ফ্রেন্ড খুঁজতে বেশ ভালোই ব্যস্ত। অভিনেত্রীর কাতর আর্জি৷ তাঁকেও একটা রোহিত সেনের মতো প্রেমিক খুঁজে দিতে হবে। তবে পর্দার জুন আন্টি নয়, বাস্তবের অভিনেত্রী ঊষসী চক্রবর্তীই সত্যিই নিজের জয় মনের মানুষ হিসেবে সুন্দর, হ্যান্ডসাম, স্পষ্ট বক্তা আর ফিট রোহিত সেনের মতো প্রেমিক খুঁজছেন। দীর্ঘদিন ধরে এখন একাই কাটছে ঊষসীর জীবন, সেই একাকীত্ব ঘোচাতে জুন আন্টির ওষুধ হবেন রোহিত সেনের মতো এক সুন্দর মনের প্রেমিক,

Advertisement

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের এই জাঁদরেল খলনায়িকা নিজের মনের কষ্টের কথা জানিয়েছেন। ফেসবুক পোস্টে ঊষসী লেখেন, ‘ব্যথা অনিবার্য, কিন্তু ভোগান্তি নয়’। সেই ব্যথার কথাই এক সংবাদমাধ্যমে উন্মোচিন করেছেন ঊষসী। তিনি দাবি জানান, মনের দোসর খুঁজছেন তিনি, সেই অভাবেই ব্যাথা ঘিরে রয়েছে তাঁকে। বাস্তব জীবনে শ্রীময়ীর ‘বিশেষ বন্ধু’ রোহিত সেনের মতোই তাঁর এক জন প্রেমিক চাই তাঁর। যে সব ব্যাথা, যন্ত্রণা, সমস্যাতে দূরে চলে যাবেনা বরং অভিনেত্রীকে সারাজীবন আগলে রাখবে। এছাড়া অভিনেত্রী জানান, নিয়মিত শরীরচর্চা করা ফোকাস থাকবে যেমন রোহিত সেনের মতো ফিট চেহারার প্রেমিক চাই। অকপটে হেসেই বললেন, ‘এখানেও তিনি শ্রীময়ীর প্রতিদ্বন্দ্বী’। তবে শুধু ফিটনেস হলেই চলবেনা। লিস্ট অনুযায়ী তাঁর প্রেমিককে হতে হবে বড় মনের মানুষ, থাকতে হবে রসবোধ আর বুদ্ধিদীপ্ত হতে হবে সেই মানুষটাকে।

Advertisement

পাশাপাশি ঊষসী এও জানিয়েছেন, প্রেমিক খুঁজতে নাকি তিনি কদিন আগে ডেটিং অ্যাপে নাম লেখানোর কথাও ভেবেছিলেন। কিন্তু তাঁর বন্ধুরা এই অ্যাপে নাম লেখাতে বারন করেন। বন্ধুদের অনুরোধে প্ল্যান এখন বাতিল, কারণ তারকার মোহে হয়তো ডেটিং অ্যাপে অনেক প্রেমিক আসবে কিন্তু প্রকৃত মনের মানুষ তিনি হয়তো আর পাবেন না।  উল্লেখ্য, এর আগে বেশ কয়েকবার প্রেমে পড়েছেন, তবুও এখন তিনি পুরোপুরি সিঙ্গল ঊষসী। শোনা যায়, ইন্ডাস্ট্রির এক ডিওপি-র সঙ্গে দীর্ঘ ১১ বছর প্রেম সম্পর্ক আবদ্ধ ছিলেন অভিনেত্রী, কিন্তু ভেঙেছে সেই সম্পর্কও। 

Recent Posts