দেশনিউজব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Jio Recharge Plan: জিও আনল তিনটি নতুন রিচার্জ প্ল্যান, ৫১ টাকা থেকে শুরু

৫১ টাকার সস্তার ডেটা বুস্টার প্ল্যানে গ্রাহকরা পাবেন ৩ জিবি ৪জি মোবাইল ডেটা। যারা প্রতিদিন ১ জিবি বা ১.৫ জিবি ডেটা অফার করেন, তাদের কথা মাথায় রেখেই এই প্ল্যানগুলি চালু করা হয়েছে।

Advertisement
Advertisement

রিলায়েন্স জিও দেশের অন্যতম বৃহত্তম টেলিকম অপারেটর। শুল্ক ব্যয়বহুল করার পরে সংস্থাটি তিনটি নতুন ৫জি ডেটা বুস্টার প্ল্যান চালু করেছে। বিশেষ করে যারা প্রতিদিন ১ জিবি বা ১.৫ জিবি ডেটা অফার করেন, তাদের কথা মাথায় রেখেই এই প্ল্যানগুলি চালু করা হয়েছে। এই ডেটা বুস্টার প্ল্যানগুলির বৈধতা ব্যবহারকারীর মোবাইল নম্বরে ইতিমধ্যে সক্রিয় পরিকল্পনার মতোই।

Advertisement
Advertisement

বুস্টার প্ল্যানের দাম ৫১, ১০১ টাকা এবং ১৫১ টাকা

জিও-র ওয়েবসাইটে ডেটা বুস্টার প্ল্যানগুলি ট্রু আনলিমিটেড আপগ্রেড বিভাগের অধীনে রাখা হয়েছে। নতুন জিও ডেটা বুস্টার প্ল্যানের দাম ৫১, ১০১ টাকা এবং ১৫১ টাকা। তবে মনে রাখবেন যে এই প্ল্যানগুলি ৪৭৯ টাকা এবং ১৮৯৯ টাকার প্রিপেইড প্ল্যানের সাথে রিচার্জ করা যাবে না। ৫১ টাকার সস্তার ডেটা বুস্টার প্ল্যানে গ্রাহকরা পাবেন ৩ জিবি ৪জি মোবাইল ডেটা। ৩ জিবি ডাটা শেষ হওয়ার পর গ্রাহকরা ৪৪ কেবিপিএস স্পিডে ইন্টারনেট খরচ করতে পারবেন।

Advertisement

৫জি সংযোগ উপলব্ধ

আপনি যদি এমন জায়গায় থাকেন যেখানে ৫জি সংযোগ উপলব্ধ, তবে আপনি ১০১ টাকা এবং ১৫১ টাকার ডেটা বুস্টার প্ল্যানগুলির মধ্যে একটি নির্বাচন করতে পারেন। ১০১ টাকার প্ল্যানে ৬ জিবি ৪জি ডেটা এবং ১৫১ টাকার প্ল্যানে ৯ জিবি ৪জি ডেটা পাওয়া যায়। এই দুটি প্ল্যানেই আনলিমিটেড ৫জি ডেটা পাওয়া যায়।

Advertisement
Advertisement

সীমাহীন ৫জি ডেটা

এই সমস্ত বুস্টার প্ল্যানগুলিতে সীমাহীন ৫জি ডেটা পাওয়া যায়। এবং যেখানে ৫জি সংযোগ পাওয়া যায় না, সেখানে আপনার ৪জি কোটা থেকে ডেটা শেষ হতে শুরু করে। বিশেষ বিষয় হল জিও এখন ৬১ টাকার ডেটা প্ল্যান বন্ধ করে দিয়েছে। এতদিন এই ৬১ টাকার প্ল্যানে গ্রাহকদের ৬ জিবি ডেটা দেওয়া হচ্ছিল। প্রসঙ্গত, জিও ইতিমধ্যেই সেই সমস্ত প্ল্যানে আনলিমিটেড ৫জি ডেটা অফার করে যেখানে প্রতিদিন ২ জিবি মোবাইল ডেটা পাওয়া যায়।

jio starts three new recharge plan

এই ৫জি ডেটা বুস্টার প্ল্যানগুলি Jio-র ওয়েবসাইট, MyJio অ্যাপ বা Jio স্টোর এবং খুচরা বিক্রেতা থেকে রিচার্জ করা যাবে। এছাড়াও গ্রাহকরা চাইলে গুগল পে, অ্যামাজন পে, ফোন পে এবং পেটিএমের মতো ইউপিআই-অ্যাপ থেকে এই প্ল্যানগুলি রিচার্জ করতে পারবেন।

Advertisement

Related Articles

Back to top button