টেক বার্তাদেশনিউজব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Jio Recharge plan: জিও ব্যবহারকারীদের জন্য নতুন অফার, মাত্র ৫১ টাকার রিচার্জ প্ল্যান

রিলায়েন্স জিও 3 টি নতুন 5 জি ডেটা বুস্টার প্ল্যান চালু করেছে। রিলায়েন্স জিওর এই নতুন প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড 5G ডেটা এবং 3GB 4G ডেটা পাবেন।

Advertisement
Advertisement

রিলায়েন্স জিও সম্প্রতি তার প্রিপেড এবং পোস্টপেইড রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। এর পাশাপাশি কোম্পানি 5G পরিষেবার জন্য পৃথক রিচার্জ প্ল্যান চালু করার ইঙ্গিতও দিয়েছিল। এখন একটি নতুন রিপোর্ট অনুসারে, রিলায়েন্স জিও তিনটি নতুন 5G ডেটা বুস্টার প্ল্যান চালু করেছে।

Advertisement
Advertisement

একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, রিলায়েন্স জিও 3 টি নতুন 5 জি ডেটা বুস্টার প্ল্যান চালু করেছে। এই প্ল্যানগুলির দাম 51, 101 টাকা এবং 151 টাকা। ব্যবহারকারীরা তাদের নিয়মিত প্ল্যানের সাথে এই প্ল্যানগুলি রিচার্জ করতে পারেন। তবে রিপোর্টে বলা হচ্ছে যে এই তিনটি 5 জি ডেটা বুস্টার প্ল্যান 479 টাকা এবং 1899 টাকার প্ল্যানে ব্যবহার করা হবে না। রিলায়েন্স জিওর এই নতুন প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড 5G ডেটা এবং 3GB 4G ডেটা পাবেন।

Advertisement

যে ব্যবহারকারীরা এক মাসের বৈধতার সাথে প্রতিদিন 1.5 জিবি ডেটা প্ল্যান রিচার্জ করেছেন তারা 5 জি ডেটা ব্যবহার করার জন্য 51 টাকার প্ল্যানটি রিচার্জ করতে পারবেন। এই প্ল্যানের ভ্যালিডিটিও অ্যাক্টিভ প্ল্যানের মতোই হবে।

Advertisement
Advertisement

reliance jio recharge plan

101 টাকার নতুন প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটা এবং 6GB 4G ডেটা পাবেন। যে ব্যবহারকারীরা এক মাস থেকে 2 মাস পর্যন্ত বৈধতা সহ প্রতিদিন 1.5 জিবি বা প্রতিদিন 1 জিবি ডেটা প্ল্যান রিচার্জ করেছেন তারা 5 জি ডেটা ব্যবহার করতে 101 টাকার এই বুস্টার প্ল্যানটি রিচার্জ করতে পারবেন। এই প্ল্যানের ভ্যালিডিটিও অ্যাক্টিভ প্ল্যানের মতোই হবে।

রিলায়েন্স জিওর এই নতুন প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড 5G ডেটা এবং 9GB 4G ডেটা পাবেন। যে ব্যবহারকারীরা এক মাস থেকে 2 মাস পর্যন্ত বৈধতা সহ প্রতিদিন 1.5 জিবি বা প্রতিদিন 1 জিবি ডেটা প্ল্যান রিচার্জ করেছেন তারা 5 জি ডেটা ব্যবহার করতে 151 টাকার এই বুস্টার প্ল্যানটি রিচার্জ করতে পারবেন। এই প্ল্যানের ভ্যালিডিটিও অ্যাক্টিভ প্ল্যানের মতোই হবে।

Advertisement

Related Articles

Back to top button