টেক বার্তা

মাসে খরচ ৫২ টাকা, দুর্দান্ত অফার নিয়ে আসল JIO

×
Advertisement

Reliance Jio তার জিও ফোন গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ৫ টি নতুন প্ল্যান। আকর্ষণীয় বিষয় হল এর ই মাঝের একটি প্ল্যানের দাম মাত্র ২২ টাকা। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি পর্যন্ত ডেটা এবং ২৮ দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। লঞ্চ হওয়া এই প্ল্যানগুলির বিশেষত্ব হল এতে কোম্পানি দিচ্ছে জিও অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশনও। চলুন জেনে নেওয়া যাক প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিতভাবে,

Advertisement

৫২ টাকার প্ল্যান
Jio Phone এর গ্রাহকদের জন্য ৫২ টাকার প্ল্যানটিতে দেওয়া হচ্ছে ২৮ দিনের ভ্যালিডিটি। এর সাথে রয়েছে ৬ জিবি ডেটা। ডেটা প্যাকের সাথে ফ্রি কলিং এবং মেসেজের সুবিধাও পেতে চলেছেন গ্রাহক।

৭২ টাকার প্ল্যান
অনেকেরই এখন প্রয়োজন হয় বেশি ডেটার। যদি আপনিও তাদের মধ্যে একজন হয়ে থাকেন, তবে এই প্ল্যানটি আপনার জন্য। এই প্ল্যানে গ্রাহক পেতে চলেছেন প্রতিদিন ০.৫ জিবি ডেটা সহ জিও অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশন।

Advertisement

১০২ টাকার প্ল্যান
২৮ দিনের ভ্যালিডিটির সাথে লঞ্চ হওয়া এই প্ল্যানে দেওয়া হচ্ছে ১জিবি/দিন। সাথে রয়েছে ফ্রি কলিং এবং মেসেজের সুবিধা। এছাড়া গ্রাহক পেতে চলেছেন জিও অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশনের।

১৫২ টাকার প্ল্যান
Jio Phone এর গ্রাহকরা যদি প্রতিদিন ২ জিবি ডেটার সুবিধা নিতে চান, তবে এই প্ল্যানটি বেঁছে নিতে পারেন। এই প্ল্যানে গ্রাহক পেতে চলেছেন ২ জিবি ডেটা/ প্রতিদিন সহ কলিং এবং এসএমএসের সুবিধা।

Related Articles

Back to top button