×
টেক বার্তা

Jio-র দুর্দান্ত প্ল্যান! মিলবে ১৬৮ জিবি হাই স্পিড ইন্টারনেট, খরচ হবে মাত্র ৯ টাকা

রিলায়েন্স জিওর তরফ থেকে বেশ কিছু সস্তার প্ল্যান নিয়ে আসা হয়েছে তাদের গ্রাহকদের জন্য

Advertisement

বেশ কয়েক দিন হতে চলল, প্রিপেড রিচার্জ বর্তমানে বেশ দামী হয়ে উঠেছে ভারতের প্রত্যেক মানুষের জন্য। সাধারণ মানুষকে এই রিচার্জের সমস্যার জন্য বেশ ভালোমতো সমস্যার মুখোমুখি হতে হচ্ছে। তাই এখন সকলের মুখে যে প্ল্যানের কথা বেশি শোনা যাচ্ছে সেগুলি হল অনেকটা সস্তার একটু বেশি দিনের প্ল্যান। ভারতের জনপ্রিয় টেলিকম সংস্থার জিও বেশ কিছুদিন হলো নিজেদের প্ল্যানের দাম বাড়িয়ে ফেলেছে। এর ফলে জিও যারা ব্যাবহার করেন তাদের সমস্যার মুখোমুখি হতে হয়েছিল বিগত কয়েকদিনে। তবে সম্প্রতি জিওর তরফ থেকে কিছু সস্তা প্লান নিয়ে আসা হয়েছে যেগুলো প্রিপেইড গ্রাহকরা গ্রহণ করলে তারা বেশ লাভবান হতে পারেন। এর মধ্যে কিছু প্ল্যান এর ব্যাপারে আজকে কথা বলব-

Advertisement

১. রিলায়েন্স জিও ৩৯৫ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান –

রিলায়েন্স জিওর তরফ থেকে জিও গ্রাহকদের জন্য সবথেকে সংস্থান এবং লাভজনক রিচার্জ প্ল্যান হলো এই ৩৯৫ টাকার রিচার্জ প্ল্যান। এই রিচার্জ এর বৈধতা ৮৪ দিন পর্যন্ত থাকবে এবং এতে আপনারা আনলিমিটেড ভয়েস এবং ১০০টি এসএমএস পেতে চলেছেন। এই প্লান রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন ৬ জিবি ইন্টারনেট এবং ইন্টারনেট শেষ হয়ে যাবার পরেও গ্রাহকদের চিন্তা করার কোনো কারণ নেই কারণ তার পরেও ৬৪ কেবিপিএস গতিতে আপনারা ইন্টারনেট ব্যবহার করতে পারবেন আনলিমিটেড। এছাড়াও জিও টিভি, জিও সিনেমার মতো বেশ কিছু জিও অ্যাপ্লিকেশন ব্যবহার করার সুযোগ আপনারা পেয়ে যাবেন।

Advertisement

২. রিলায়েন্স জিও ৬৬৬ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান –

এই রিচার্জ প্ল্যান ৮৪ দিনের জন্য বৈধ থাকবে এবং এতে আপনারা পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা। প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট পেয়ে যাবেন আপনারা এই রিচার্জ প্ল্যান এর সঙ্গে। এছাড়াও জিও টিভি, জিওসিনেমা এবং বিভিন্ন জিও অ্যাপ্লিকেশন এর বিনামূল্যে সাবস্ক্রিপশন আপনারা পেয়ে যাবেন।

৩. রিলায়েন্স জিও ৭১৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান –

আপনারা যদি রিলায়েন্স জিওর তরফ থেকে আসা এই রিচার্জ প্ল্যান সাবস্ক্রাইব করেন তাহলে আপনারা প্রত্যেকদিন পেয়ে যাবেন ২ জিবি করে ইন্টারনেট। এছাড়াও থাকবে প্রতিদিন ১০০টি করে এসএমএস এর সুবিধা এবং বিভিন্ন জিও অ্যাপ্লিকেশন এর সাবস্ক্রিপশন। আপনাদের জানিয়ে রাখি, এই প্ল্যান বৈধ থাকবে সর্বমোট ৮৪ দিনের জন্য।

Related Articles

Back to top button