খরচ মাত্র ৭৫ টাকা, পেয়ে যান ৫৬ জিবি ডেটা সাথে ভয়েস কলিং সুবিধা, দুর্দান্ত প্ল্যান নিয়ে এল JIO

মুকেশ আম্বানির জিও ভারতীয় গ্রাহকদের জন্য আনছে অল ইন ওয়ান প্ল্যান

Advertisement

Advertisement

ভারতের মধ্যে অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা হল মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। এই কোম্পানি তাদের গ্রাহকদের জন্য সমস্ত রকমের প্ল্যান উপলব্ধি করেছে। জিওর ১০ টাকা থেকে শুরু করে ২৫০০ টাকা অব্দি রিচার্জ করা যায়। এরমধ্যে কিছু প্ল্যান খুবই জনপ্রিয়। আবার কিছু প্ল্যান অতটাও ভালো নয়। এইসব প্ল্যানের মধ্যে কিছু আছে অল ইন ওয়ান প্ল্যান। আজকের এই প্রতিবেদনে জিওর কিছু অনবদ্য অল ইন ওয়ান প্ল্যানের সম্বন্ধে সবিস্তারে জেনে নিন।

Advertisement

১) ৭৫ টাকার প্ল্যান:জিওতে ৭৫ টাকার রিচার্জ করলে গ্রাহকরা মোট ৩ জিবি মোবাইল ডাটা পেয়ে যাবেন। গ্রাহকরা ডাটার সাথে যেকোন নেটওয়ার্কে সম্পূর্ণ বিনামূল্যে কল করতে পারবে। এছাড়াও প্রতিদিন ৫০ টি বিনামূল্যে এসএমএস করা যাবে। এই প্ল্যান বৈধ থাকবে ২৮ দিনের জন্য।

Advertisement

২) ১২৫ টাকার প্ল্যান: জিওতে ১২৫ টাকা রিচার্জ করলে প্রতিদিন ০.৫ জিবি করে ইন্টারনেট ডাটা পাওয়া যাবে। মোট এক মাসে গ্রাহকরা ১৪ জিবি নেট পাবে। এছাড়া গোটা মাসে যে কোন নেটওয়ার্কে বিনামূল্যে কল ও ৩০০ এসএমএস করতে পারবে গ্রাহকরা। এই প্রিপেড প্ল্যানের বৈধতা ২৮ দিন।

Advertisement

৩) ১৫৫ টাকার প্ল্যান: ১৫৫ টাকার জিওতে প্রিপেইড রিচার্জ করলে গ্রাহকরা প্রতিদিন ১ জিবি করে হাই স্পিড ইন্টারনেট ডাটা পেয়ে যাবেন। এছাড়া গোটা মাসে যে কোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করতে পারবেন। প্রতিদিন ১০০ টি করে এসএমএস করা যাবে বিনামূল্যে। এছাড়াও জিও অ্যাপের সমস্ত সুবিধা উপভোগ করতে পারবে গ্রাহকরা। এর বৈধতা ২৮ দিন।

৪) ১৮৫ টাকার প্ল্যান: অল ইন ওয়াণ প্ল্যানের মধ্যে সবচেয়ে দামি হলো এই ১৮৫ টাকার প্রিপেইড রিচার্জ। এই প্লান রিচার্জ করলে প্রতিদিন ২ জিবি কোন ইন্টারনেট ডাটা পাওয়া যাবে। সেই নিরিখে প্রতি মাসে মোট ৫৬ জিবি হাই স্পিড ইন্টারনেট ডাটা পাওয়া যাবে। এছাড়া প্রতিদিন ১০০ টি এসএমএস ও যে কোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।

Recent Posts