প্রেমের জোয়ারে ভেসে ভ্যালেনটাইন্স ডের স্পেশাল ছবি পোস্ট করলেন ঝুমা বৌদি

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: বাংলায় মাত্র একটি ওয়েব সিরিজই তাকে পরিচিতি দিয়েছে ঝুমা বৌদি হিসেবে। সুন্দরী ও লাস্যময়ী এই বৌদির আসল নাম মোনালিসা। হইচই এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো 2’ এ ঝুমা বৌদি হিসেবে অনবদ্য অভিনয় করে তিনি জায়গা করে নেন অসংখ্য ঠাকুরপোদের হৃদয়ে।

Advertisement

সিরিজের তৃতীয় সিজনটি রিলিজ করে গেলেও তার জনপ্রিয়তা এতটুকু কমেনি। উল্লেখ্য শেষ সিজনে বৌদির ভূমিকায় ছিলেন আরও এক বিখ্যাত অভিনেত্রী ফ্লোরা সাইনি। তবে জনপ্রিয়তার নিরিখে এটির রেটিং বেশ খানিকটা কম আগের দুই সিজনের তুলনায়। ভোজপুরি সিনেমার চেনা মুখ মোনালিসা অভিনয় করেছেন বহু ভোজপুরি আইটেম সং এ। বলিউডের হাই বাজেট উইকেন্ড সিরিয়াল ‘নজর’ এ তিনি অভিনয় করেছেন মুখ্য ভূমিকায়।

Advertisement

ইনস্টাগ্রামে বিভিন্ন ছবির মাধ্যমে সমস্ত অ্যাটেনশন নিজের দিকে টেনে নেওয়া ঝুমা বৌদি আজ প্রেমের দিনে ছবি পোস্ট করবেন না তা কী হয়! প্রেমের জোয়ারে ভেসে নিজের স্বামীর সঙ্গে তোলা একটি পুলসাইট ছবি পোস্ট করে স্বামীসহ সকলকে ভ্যালেনটাইন্স ডের শুভেচ্ছা জানালেন তিনি।

Advertisement

উন্মুক্ত ক্লিভেজে বৌদির এই উষ্ণ ছবি উষ্ণতার ঢেউ তুলল ইনস্টাগ্রামে। সকল ভক্তরা তাকে প্রেম দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। বর্তমানে ভিগো প্রযোজিত ‘ভুট’ এর একটি রিয়ালিটি শো তে তাকে হোস্ট হিসেবে দেখা যাচ্ছে। আজকের হট ছবিখানি নীচে সাজানো রইল আপনার জন্য ।

Recent Posts