টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

‘আপনাকে ভালোবাসি স্যার’, বুদ্ধবাবুকে নিয়ে আবেগঘন পোস্ট অভিনেতা জিতুর

×
Advertisement

টলিউড ও বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি এই মুহূর্তে দুটি রাজনৈতিক শিবিরে বিভক্ত হয়ে গেছে। অনেক তারকা তৃণমূল ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে। অনেকে আবার নতুন করে এসেছেন তৃণমূলে। রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) তো সিপিএম ভায়া তৃণমূল টু বিজেপি। ভবিষ্যতে কোথায় যাবেন কে জানে! কিন্তু এই দলাদলির মধ্যেও অনেকেই আছেন যাঁরা নিজেদের রাজনৈতিক মতাদর্শের প্রতি যথেষ্ট বিশ্বস্ত। তাঁদের মধ্যে একজন হলেন অভিনেতা জিতু কমল (jeetu kamal)।

Advertisement

কিছুদিন আগেই জিতু সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন মুখ্যমন্ত্রী ও সিপিএম নেতা বুদ্ধদেব ভট্টাচার্য (Budhdhadeb bhattacharya)-কে নিয়ে একটি আবেগঘন পোস্ট শেয়ার করেছেন। সেই পোস্টে বুদ্ধদেববাবুর একটি ছবি শেয়ার করে জিতু লিখেছেন, বুদ্ধদেব সততা ও নিষ্ঠার আরেক নাম। পশ্চিমবঙ্গে 35 বছরের বামপন্থী রাজত্বের অবসান ঘটিয়ে ক্ষমতায় এসেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও মমতা, বুদ্ধদেব ও বিমান বসু (biman basu)-র মধ্যে এখনও সৌজন্য বজায় রয়েছে। কিন্তু সেই সৌজন্য রাজনীতিতে কাঁটার সৃষ্টি করেছে গেরুয়া শিবির। সম্প্রতি সমস্ত রাজনৈতিক দলের একটিই বক্তব্য, কোনোদিন পশ্চিমবঙ্গে এত অশান্তিপূর্ণ ভোট দেখেননি তাঁরা।

Advertisement

জিতু এই পোস্ট করার পাশাপাশি লিখেছেন, এই পোস্টের জন্য হয়তো তাঁর কাজের ক্ষতি হবে, অনেকেই তাঁর নামে অভিযোগ করবেন, সংসার চালাতেও কষ্ট হবে। তবু সমস্ত রাজনৈতিক মতাদর্শের উর্ধ্বে উঠে তিনি সত্যের কথা বলবেন বলে জানিয়েছেন জিতু। কারণ জিতু বিশ্বাস করেন, সত্যের পথে চললে তাঁর অন্নসংস্থানের ব্যবস্থা ঈশ্বর করে দেবেন।

Related Articles

Back to top button