টলিউডবিনোদন

পরকীয়ায় মজলেন জিতু, স্ত্রীকে ছেড়ে অন্য অভিনেত্রীকে প্রেম নিবেদন

×
Advertisement

মাত্র দুই বছর হল, অভিনেত্রী নবনীতা (Nabanita) ও অভিনেতা জিতু কমল (jeetu kamal)-এর বিয়ে হয়েছে। সমস্ত ফটোশুটে একসঙ্গে দেখা যায় টেলিটাউনের এই হট অ্যান্ড হ্যাপেনিং কাপলকে। জিতু ও নবনীতা প্রায়ই নিজেদের মজার ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন যা সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র ভাইরাল হয় না, রীতিমত আলোচিত হয়। অভিনয় করতে এসে জিতু-নবনীতার প্রেমের সূত্রপাত হয়েছিল যা পরিণত হয় বিয়েতে।

Advertisement

‘হাসি-কান্না’-র এই মিষ্টি সম্পর্কের মধ্যেই আবারও জিতুর বিয়ে দিতে চাইলেন নবনীতা। অবশ্য ভিডিওটি জিতু নিজেই শেয়ার করেছেন। ভিডিওটি প্রকৃতপক্ষে একটি ইন্সটাগ্রাম রিল। রিলটিতে জিতুও উপস্থিত রয়েছেন। রিলে জিতু ও নবনীতা দুজনেই ঘরোয়া পোশাক পরেছিলেন। জিতু পরেছিলেন একটি নীল রঙের চেক জামা। রিলটি মজাদার বানানোর জন্য জিতুর চোখে ছিল মোটা কালো ফ্রেমের চশমা। নবনীতার পরনে ছিল নীল রঙের সালোয়ার কামিজ ও ডিপ ব্রাউন সোয়েটার।

ইন্সটাগ্রাম রিলটিতে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ‘পরিণীতা’ ফিল্মের নায়িকা শুভশ্রী (subhasree ganguly)-কে অনুকরণ করে কথা বলতে। ‘পরিণীতা’-র অনুকরণে জিতুকে ‘বাবাইদা’ বলে সম্বোধন করে নবনীতা বলেন, তিনি জিতুর জন্য একটি পাত্রী দেখেছেন যে খুব ফর্সা এবং প্রেসিডেন্সি কলেজে পড়ে। কিন্তু তিন বছর ধরে সেই পাত্রী একই ক্লাসে পড়ছে। এরপরেই জিতু ও নবনীতা হাসতে শুরু করেন। জিতু ও নবনীতার এই মজাদার ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

কিন্তু এত কিছুর পরেও জিতু ও নবনীতার বৈবাহিক সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে। এর আগেও একাধিকবার তাঁদের ব্রেক-আপের খবর চর্চার বিষয় হয়ে উঠেছে। কিন্তু এবার বিবাদ চরমে উঠেছে। ফলে জিতু মেজাজ হারিয়ে সবার সামনে নবনীতাকে চড় মেরে বসলেন। তবে চিন্তার কোনও কারণ নেই। সবটাই ঘটেছে মজার ছলে। সম্প্রতি জিতু ও নবনীতা একটি ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন। ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে নিজেদের বেডরুমে শুয়ে জিতু ‘রাজা হিন্দুস্তানি’ ফিল্মের বিখ্যাত গান ‘পরদেশী পরদেশী’ গানটি একমনে গাইছেন। সেই সময় পাশ থেকে নবনীতা গানের একটি লাইন গেয়ে ওঠেন। জিতু রেগে গিয়ে নবনীতাকে প্রবল জোরে এক চড় মারেন। নবনীতাকে চড় মেরে চিৎকার করে জিতু হিন্দিতে বলেন, গানের মাঝে কথা না বলতে। ততক্ষণে নবনীতা চাদর দিয়ে মুখ ঢেকে ফেলেছেন। কিন্তু জিতুর কোনও হেলদোল ছিল নি। তিনি তখন আবারও নতুন করে গান ধরেছেন।

ইন্সটাগ্রাম রিল তো বানান জিতু। কারণ তিনি যথেষ্ট মজাদার। কিন্তু এবার মজাদার হওয়ার সঙ্গে সঙ্গে রঙিন মেজাজের মানুষ হয়ে উঠলেন জিতু। মজলেন পরকীয়ায়। ঘরে তাঁর স্ত্রী নবনীতা থাকা সত্ত্বেও জিতু তাঁর সহনায়িকা সম্পূর্ণা (Sampurna)-কে বললেন ‘আই লাভ ইউ’। আকাশ আট চ্যানেলের ধারাবাহিক ‘হয়তো তোমারই জন্য’-য় অভিনয় করছেন জিতু ও সম্পূর্ণা। শুটিংয়ের ফাঁকে অনেকটাই সময় একসঙ্গে কাটান তাঁরা। তবে যাই হোক, জিতুর পরকীয়াও ইন্সটাগ্রাম রিলেই এখনও পর্যন্ত সীমাবদ্ধ রয়েছে।

Related Articles

Back to top button