সুশান্তের পর আত্মহত্যা করলেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী, মৃত্যুর কারণ নিয়ে চাঞ্চল্য

Advertisement

Advertisement

আবারও শোকের ছায়া বিনোদন মহলে। 25 শে জানুয়ারি বিকালে বেঙ্গালুরুর একটি ওল্ড এজ হোম তথা রিহ‍্যাবলিটেশন সেন্টার থেকে উদ্ধার করা হলো কন্নড় অভিনেত্রী ও প্রাক্তন বিগ বস প্রতিযোগী জয়শ্রী রামাইয়া (Jayashree Ramaiah)-এর ঝুলন্ত মৃতদেহ। বহুদিন ধরেই ডিপ্রেশনের সঙ্গে লড়াই করছিলেন জয়শ্রী। বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, 24 শে জানুয়ারি রাতে আত্মহত্যা করেছেন জয়শ্রী। জয়শ্রীর মৃতদেহ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। অপরদিকে অভিনেত্রীর মৃত্যুর কারণ নিয়ে তদন্ত শুরু করেছে বেঙ্গালুরু পুলিশ।

Advertisement

Advertisement

কন্নড় অভিনেত্রী জয়শ্রী জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস-কন্নড়’-এর তৃতীয় সিজনে অংশগ্রহণ করেছিলেন। ‘বিগ বস-কন্নড়’ জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল জয়শ্রীকে। 2017 সালে ইমরান সারধারিয়া (Imran sardhariya) পরিচালিত কন্নড় ফিল্ম ‘উপ্পু হুলি খারা’-এর মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন জয়শ্রী। ফিল্মটি বাণিজ্যিক সফলতা লাভ করে। জয়শ্রীর অভিনয়ও দর্শকদের কাছে প্রশংসিত হয়। মহেন্দ্র (Mahendra) পরিচালিত ফিল্ম ‘ব্ল‍্যাক’-এও অভিনয় করেছিলেন জয়শ্রী। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সফলতম অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন জয়শ্রী। তাঁর এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির বিশিষ্ট ব্যক্তিত্বরা।

Advertisement

গত বছর জুলাই মাসে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন জয়শ্রী। সেই ভিডিওতে জয়শ্রী বলেছিলেন, অর্থনৈতিক দিক থেকে তিনি যথেষ্ট স্ট্রং হলেও তাঁর চারপাশের মানুষের বিশ্বাসঘাতকতা তাঁকে মানসিক ভাবে ভেঙে দিচ্ছে। ক্রমশ ডিপ্রেশনের মধ্যে নিজেকে হারিয়ে ফেলছেন তিনি। শৈশব থেকে তাঁর সঙ্গে তাঁর অত্যন্ত কাছের মানুষরা খারাপ ব্যবহার করেছেন এবং বারবার তাঁর বিশ্বাস ভঙ্গ করেছেন। জয়শ্রী সেই ভিডিওতে জানিয়েছিলেন, তিনি এই ভিডিওটি পাবলিক স্টান্টের জন্য পোস্ট করেননি। জীবনের প্রতি উৎসাহ হারিয়ে নিজের জীবনের কথা তিনি শেয়ার করতে চেয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। জয়শ্রীর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে তাঁর শুভানুধ‍্যায়ীরা তাঁর সাথে যোগাযোগ করতে শুরু করেন। এমনকি জয়শ্রীর ফ্যান-রাও জয়শ্রীকে বলেন, শান্ত হতে। এরপর জয়শ্রী নিজেই সেই ভিডিওটি ডিলিট করে দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, তাঁকে নিয়ে চিন্তার কোনো কারণ নেই। তিনি ভালো আছেন। কিন্তু শেষ অবধি ডিপ্রেশনের সঙ্গে লড়তে না পেরে হাল ছেড়ে দিয়েছিলেন জয়শ্রী।

Recent Posts