টলিউডবিনোদন

গালে আলপনা ও মুখে মাস্ক, নতুন স্টাইলে দুই বাংলাকে নববর্ষের শুভেচ্ছা জয়া এহসানের

×
Advertisement

জয়া এহসান (jaya ahsan)বরাবর যথেষ্ট স্বাস্থ্য সচেতন। টলিউডে ক্রমশ করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করলেও জয়া নিজেকে সাবধানে রেখেছেন। প্রতি মুহূর্তে তিনি মেনে চলেন করোনা বিধি। ইন্ডাস্ট্রির অন্য তারকারা পার্টি করলেও জয়া তা এড়িয়ে চলছেন। এই মুহূর্তে ভারতে শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ যা গতবারের তুলনায় মারাত্মক আকার ধারণ করেছে। দেশের একাংশ হাঁটছে লকডাউনের পথে। কিন্তু করোনা বিধি শিকেয় তুলে বাংলায় ভোটের গরম আবহাওয়ায় চলছে মিটিং-মিছিল। ফলে করোনা অতিমারী ক্রমশ ছড়িয়ে পড়েছে পশ্চিমবঙ্গে। রাজ্যে একদিনে হচ্ছে রেকর্ড সংক্রমণ। এখনও অবধি প্রাপ্ত তথ্য অনুযায়ী মেডিক্যাল কলেজে করোনা রোগীদের জন্য পর্যাপ্ত বেডের অভাব দেখা দিয়েছে। করোনা সংক্রমণের কারণে এই মুহূর্তে চিন্তিত নির্বাচন কমিশন ও রাজনৈতিক দলগুলি।

Advertisement

এই পরিস্থিতিতে চলে এসেছে বাঙালির নববর্ষ। হালখাতা করার থেকেও এই বছর মানুষ জোর দিচ্ছেন করোনামুক্ত থাকায়। ব্যতিক্রম নন জয়া এহসানও। পয়লা বৈশাখের প্রাক্কালে জয়া কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে অভিনব উপায়ে সোশ্যাল মিডিয়ায় নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। দুই বাংলার অনুরাগীদের উদ্দেশ্যে একটি ভিডিও তৈরী করে ইন্সটাগ্রামে শেয়ার করে জয়া লিখেছেন, দুঃসময় পার করার জন্যই নববর্ষের আগমন। সবাইকে সাবধানে থাকার ও মানুষের পাশে থাকার আবেদন জানিয়ে জয়া বলেছেন, মনকে আলোয় ভরে রাখতে।

Advertisement

জয়ার গোটা ভিডিও জুড়ে রয়েছে স্পেশ‍্যাল এফেক্টস। তার কারসাজিতে কখনও জয়ার গালে ফুটে উঠেছে ‘পয়লা বৈশাখ’ লেখা আলপনা, কখনও মুখ আবৃত হয়েছে মাস্কে। জয়া নিজেও এই স্পেশ‍্যাল এফেক্টের কারসাজির কথা শেয়ার করে বলেছেন, এই প্রথম পয়লা বৈশাখে করোনা পরিস্থিতির কারণে এই ধরনের অগমেন্টেড রিয়্যালিটি এফেক্ট তৈরী করেছে ফেসবুক। এগুলি সহজেই ভিডিওয় ব্যবহার করা যায়। ভিডিওটি তৈরী করতে গিয়ে জয়ার মনে হয়েছে, তিনি যেন শখ করে গালে আলপনা দিয়ে, মুখে মাস্ক পরে মঙ্গল শোভাযাত্রায় বেরিয়েছেন। জয়ার এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button