×
টলিউডবিনোদন

পিঠ খোলা ড্রেসে লাস্যময়ী জয়া আহসান, রেড হট লুকে কাবু দুই বাংলা

Advertisement

বাংলাদেশের মাটিতে একের পর এক হিট সিনেমা অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী ভারতের মাটিতে এসেও বাজিমাত করেছেন জয়া আহসান। দুই বাংলার জনপ্রিয়ের শীর্ষে স্থান দখল করেছেন অভিনেত্রীর তালিকায় রয়েছে জয়া আহসান। সৃজিত মুখোপাধ্যায়, কৌশিক গাঙ্গুলি,বিরশা দাসগুপ্ত, শিবপ্রসাদ নন্দিতা, অতনু সহ বহু প্রথম সারির পরিচালকের সাথে কাজ করেছেন জয়া। ‘রাজকাহিনী’ ‘বিসর্জন’ ‘কন্ঠ’, ‘রবিবার’ এর মতন ছবিতে কাজ করার পর, তিনি দর্শকদের ও পছন্দের অভিনেত্রীর তালিকায় চলে এসেছেন।

Advertisement

নিজের সুদক্ষ অভিনয় দিয়ে তিনি মন জয় করেছেন এপার বাংলার অজস্র দর্শকের। জয়া বরাবরই অন্য ধাঁচের সিনেমা করার জন্য বিখ্যাত ঢালিউড আর টলিউডে। গল্পের ভাবনা থেকে চরিত্র নির্বাচন তিনি করেন বেশ ছেঁকে। বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই কিন্তু নিজের রুপে ঘায়েল করেছেন পুরো টেলি ইন্ডাস্ট্রি। এই অভিনেত্রীকে যে প্রথম দেখবে কেউ বলতে পারবেননা এনার বয়স ৪৮। এই বয়সে এসে এখনও রূপের জাঁদুতে টেক্কা দিতে পারেন বহু অভিনেত্রীদের।

তবে শুধু রূপই নয়, ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন জয়া। মডেলিং থেকে অভিনেত্রী, ফিটনেশ সবেতেই বাজিমাত জয়া আহসান। নিজের রুপচর্চা আর ফিটনেস নিয়ে বহুবার খবরের শিরোনামে থেকেছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল সাইটেও বেশ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। প্রায়শই নানান ফটোশুট, প্রকৃতি আর রিল ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি কলকাতা ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে ‘রবিবার’ সিনেমায় সেরা অভিনেত্রীর শিরোপা জিতে নিয়েছেন জয়া।

Advertisement

এবারে করোনা আবহে অভিনেত্রী নিজের বাড়ির বাগানের মধ্যে রেড ক্যুইন হয়ে ছবি শেয়ার করলেন। লাল রঙা লং প্রায় পিঠ খোলা ওয়েস্টান ড্রেসে আর চুল খোলা, আর নিউড মেক আপে নিজের মতো করে ফটোসেশান করলেন। সকলের সামনে আসছে জয়ার এই লাস্যময়ী অবতার। আর ছবিতেই ভালোবাসায় ভরাচ্ছেন তাঁর ফ্যানেরা।  নিমেষে ভাইরাল হয় এই পোস্ট। তবে এই প্রথম নয় প্রায়শই জয়া খোলামেলা পোশাকে ছবি দেন। শাড়ি হোক কিংবা ওয়েস্টান সবেতেই বাজিমাত অভিনেত্রীর। প্রায়শই কিছু নেটিজেন বুড়ি বলে সম্বোধন করলেও তা নিয়ে কোনো কথা অভিনেত্রী বলেননি। নিজের মতো করে একা থাকতে ভালোবাসেন।

Related Articles

Back to top button