ভাইরাল & ভিডিও

Jawed Habib: মহিলার হেয়ার স্টাইলের নামে নোংরামি করলেন জাভেদ হাবিব, ডেমো দেখাতে গিয়ে এ কি করলেন তিনি? বিরূপ নেটমহল

হেয়ার স্টাইলিশ জাভেদ হাবিবের নাম জানেন সকলেই। নিজের স্যালনের ব্র্যান্ডকে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত করেছেন তিনি। অনেকের কাছে তিনি তাদের ইনস্পিরেশন। তবে সম্প্রতি নিজের একটি ওয়ার্কশপে তিনি যা ঘটালেন তারপরে সকলের পাশাপাশি গোটা নেটমহল বিরূপ হয়েছে তার প্রতি। সকলেরই দাবি প্রকাশ্যে এমন ঘটনা একেবারেই উচিৎ হয়নি তার। বর্তমানে তুমুল সমালোচনার সম্মুখীন জাভেদ হাবিব।

সম্প্রতি নিজের ওয়ার্কশপে পূজা গুপ্তা নামে এক মহিলার মাথায় ডেমো দেখানোর নামে থুতু ছোটালেন জাভেদ হাবিব। আর এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন পূজাও। বাগপতের তরুণী পূজা গুপ্তা নিজে একজন একটি স্যালনের মালকিন। নিজের প্রিয় ও নামী হেয়ার স্টাইলিশের কাছ থেকে কিছু টিপস শেখার জন্য মুজাফ্ফরপুরে জাভেদ হাবিবের ওয়ার্কশপের গিয়েছিলেন তিনি। তবে সেখানে গিয়ে এক গা ঘিনঘিনে ঘটনার সাক্ষী হলেন পূজা। আর তারপরেই তিনি সোচ্চার হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

নিজের প্রিয় হেয়ার স্টাইলিশের কাছে নিজের চুলকে আরো বেশি স্টাইলিশ করাতে কে না চায়! আর এদিন ওয়ার্কশপ চলাকালীন মঞ্চে পূজা গুপ্তাকে দেখে নেন স্বয়ং জাভেদ হাবিব। এই ঘটনায় সাময়িকভাবে খুব উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন পূজা। এরপরই তিনি সকলের সামনে জানান চুলের কিভাবে যত্ন নিতে হবে তার জন্য তিনি একটি ডেমো দেখাবেন। তার কথা শুনে পূজা খুশি মনেই বসে পড়েন চুল কাটার সিটে। এরপর হাবিব যা করলেন তাতে বিরক্ত হয়েছেন পূজার পাশাপাশি সকলেই।

হাবিব সকলের উদ্দেশ্যে বলেন জল ছাড়া কিভাবে চুলের যত্ন নেওয়া যায় তা তিনি জানাবেন সকলকে। এরপরই চুল নিয়ে এদিক-ওদিক করতে করতেই পূজার চুলের ঠিক মাঝখানে থুতু ছিটিয়ে দেয় জাভেদ হাবিব। এই ঘটনা ঘটার পরেই ঐ ওয়ার্কশপে উপস্থিত সকলেই একটু অবাকই হয়েছিলেন। এই পুরো ঘটনাটি হাসতে হাসতেই ঘটিয়েছেন জাভেদ হাবিব। এই ঘটনা ঘটার পরেই ঐ চুল কাটার সিট থেকে উঠে আসেন পূজা এবং সেখান থেকে বেরিয়ে যান।

এই প্রসঙ্গে পূজা নিজে জানিয়েছেন, জাভেদ হাবিব স্টেজের উপর তার চুল কাটতে কাটতে হঠাৎ করেই থুতু ছিটিয়ে দিয়েছেন। সেদিন তার চুলে শ্যাম্পু করা ছিল না। আর তারপরেই হাবিব সকলের সামনে জানান, তার থুতুতে নাকি প্রাণ আছে। এরপরই পূজা গুপ্তা সেখান থেকে বেরিয়ে এসে সোশ্যাল মিডিয়ায় এই পুরো ঘটনাটি ভিডিও সমেত শেয়ার করেন। সেই পোস্ট নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার পাতায়।

জাভেদ হাবিবের এই নোংরামির ভিডিও ভাইরাল হতেই সাধারণ মানুষের পাশাপাশি গোটা নেটমহল তার প্রতি বিরূপ মনোভাব প্রকাশ করেছেন। কেউ সরাসরি তার নামে ছিছিক্কার দিয়েছেন, আবার কেউ বলেছেন, এমন ঘটনা কেউ ঘটায়? যে সমস্ত মানুষ হাবিব ছাড়া চুল কাটেন না, তাদেরও এই ঘটনাটি বেশ ভাবিয়েছে। না বলা ভালো প্রভাব ফেলেছে।

Related Articles

Back to top button