খেলাক্রিকেটভাইরাল & ভিডিও

Jaspreet Bumrah: রূপে জসপ্রিত বুমরাহর স্ত্রী একেবারে অপ্সরা, তার সৌন্দর্যের কাছে মলিন অনুষ্কা শর্মাও

১৪ মার্চ ২০২১-এ ভারতীয় মডেল সঞ্জনাকে বিয়ে করেছেন ভারতীয় ক্রিকেটার জসপ্রীত বুমরাহ।

×
Advertisement

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম নির্ভরযোগ্য বোলার তথা বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক জসপ্রিত বুমরাহ বিগত বেশ কয়েক বছর ধরে চোটের আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থেকেছেন। পিঠে গম্ভীর চোটের কারণে খেলতে পারেনি টি-টোয়েন্টি বিশ্বকাপের মেগা আসর। তবে আসন্ন শ্রীলংকা সিরিজের পর ভারতীয় দলে প্রত্যাবর্তন করতে পারেন বিধ্বংসী ডানহাতি এই পেসার। তবে সেটি এখনো সময় সাপেক্ষ। তবে ক্রিকেটে বিধ্বংসী পারফরম্যান্স না করেও নিজের স্ত্রীর জন্য বর্তমানে সংবাদ শিরোনামে রয়েছেন জসপ্রিত বুমরাহ। আসলে তার স্ত্রীর রূপে মুগ্ধ হয়েছে গোটা নেট পাড়া। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক-

Advertisement

বিখ্যাত বোলার জসপ্রিত বুমরাহের স্ত্রী একেবারে অপ্সরা, তার সৌন্দর্য ও সরলতার কাছে ব্যর্থ বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সৌন্দর্য। ভারতীয় বোলার জসপ্রিত বুমরাহর স্ত্রী সঞ্জনা গনেশন নেট পাড়ায় খুবই সক্রিয়। সর্বদা তিনি তার সারাদিনের কর্মকাণ্ডের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। যা খুবই পছন্দ করেন তার অনুরাগীরা।

Advertisement

ভারতীয় বোলার জসপ্রিত বুমরাহ যেমন সঞ্জনার প্রেমে ক্লিনবোল্ড হয়েছেন, ঠিক তেমনি তাকে দেখে ক্লিন বোল্ড হয়েছেন লাখো যুবক। আমরা আপনাকে জানিয়ে রাখি যে, জসপ্রিত বুমরাহর স্ত্রী সঞ্জনা কোন সেলিব্রেটি নন। তিনিও কর্মসূত্রে খেলাধুলার সাথে অঙ্গিকভাবে জড়িত। আসলে খেলা শুরু হওয়ার পূর্বে অ্যাঙ্কর হিসেবে তাকে বারবার দেখেছে খেলা প্রেমীরা। আর সেখান থেকে জসপ্রিত বুমরাহ তার প্রেমে পড়েন।

উল্লেখ্য, জসপ্রিত বুমরাহর স্ত্রী সঞ্জনা গনেশন সহজ সরল ভাবে জীবিকা নির্বাহ করতে অত্যন্ত ভালোবাসেন। আর সেই কারণে সোশ্যাল মিডিয়া তীব্র জনপ্রিয়তা পেয়েছেন তিনি। অ্যাঙ্করের পাশাপাশি মডেল হিসেবে কাজ করেছেন ভারতীয় এই রূপসী রমণী। উল্লেখ্য, ১৪ মার্চ ২০২১-এ ভারতীয় মডেল সঞ্জনাকে বিয়ে করেছেন ভারতীয় ক্রিকেটার জসপ্রীত বুমরাহ।

Related Articles

Back to top button