×
খেলাক্রিকেট

Jason Roy: আইপিএল ছাড়লেও পিএসএল খেলেছেন জেসন রয়

Advertisement

ইংলিশ ক্রিকেটার জেসন রয়ের গুজরাট টাইটান্সের হয়ে আইপিএলের মেগা আসরে মাঠে নামার কথা ছিল। তবে শেষ মুহূর্তে এসে আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ইংলিশ ক্রিকেটার জেসন রয়। বিষয়টি নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে ক্রিকেটমহলে। যেখানে ভারতীয় প্রিমিয়ার লিগের একটি আসরে খেলার জন্য পৃথিবীব্যাপী ক্রিকেটাররা মুখিয়ে থাকেন, সেখানে দুর্দান্ত সুযোগ পেয়েও তা হেলায় ছেড়ে দিলেন ইংলিশ এই মারকুটে ক্রিকেটার। আর এই বিষয়টি নিয়ে চাপা উত্তেজনা সৃষ্টি হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

Advertisement

সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো এই, ভারতীয় প্রিমিয়ার লিগের আসরে না খেলার সিদ্ধান্ত নিলেও পাকিস্তান সুপার লিগে ধারাবাহিকভাবে খেলছেন জেসন রয়। ভারতীয় প্রিমিয়ার লিগের আসর শুরু হতে আর মাসখানেকের অপেক্ষা মাত্র। এরইমধ্যে ইংলিশ ক্রিকেটারের এমন সিদ্ধান্ত রীতিমতো হতবাক করে দিয়েছে ক্রিকেট বিশেষজ্ঞদেরও। তবে কী কারণে এবং কেন জেসন রয় এমন সিদ্ধান্ত গ্রহণ করেছেন তা প্রকাশ্যে আসেনি। উল্লেখ্য, এই প্রথমবার আইপিএলের আসরে কোন ফ্র্যাঞ্চাইজি পেয়েছিলেন ইংলিশ এই ক্রিকেটার।

Advertisement

গত ১২ এবং ১৩ই ফেব্রুয়ারি ব্যাঙ্গালোরে আসন্ন আইপিএলের মেগা আসর উপলক্ষে মেগা অকশনের আয়োজন করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। যেখানে দেশি ও বিদেশি ক্রিকেটার মিলিয়ে মোট ৫৯০ জন ক্রিকেটারের নাম উঠেছিল নিলামে। যার মধ্যে ২০৪ জন এমন ক্রিকেটার রয়েছেন, যারা কোনো না কোনো ফ্র্যাঞ্চাইজির হয়ে আইপিএল খেলার সুযোগ পেয়েছেন। যার মধ্যে নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্সের জার্সিতে খেলার সুযোগ পেয়েছিলেন জেসন রয়। আপনাদের জানিয়ে রাখি, আগামী ২৬শে মার্চ আইপিএলের ১৫তম আসরের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে।

Related Articles

Back to top button