বলিউড

সাধারণ চেহারাকে হট দেখাতে লাল শাড়ি পরলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর, দেখেই মুগ্ধ ভক্তমহল

Advertisement

Advertisement

জাহ্নবী কাপুর নামটা অপরিচিত নয় বর্তমান প্রজন্মের কাছে। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নাম এটি। প্রায়ই বিটাউনে তাকে নিয়ে চর্চা চলে। কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। থেকে থেকেই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দেন অভিনেত্রী। খুব শীঘ্রই তার অভিনীত ছবি ‘মিলি’ মুক্তি পেতে চলেছে। সম্প্রতি তার ট্রেলার মুক্তির অনুষ্ঠানেই হাজির হয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই লাল শাড়িতে বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে জাহ্নবী কাপুর নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। জাহ্নবী কাপুরের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ঝলক মিলবে। নিজের আসন্ন ছবির ঝলকও থেকে থেকেই তুলে ধরেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

উল্লেখ্য খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘মিলি’। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা মিলবে শ্রীদেবী কন্যারই। সম্প্রতি সেই ছবিরই ট্রেলার মুক্তি পেয়েছে সমস্ত মিডিয়ার সামনে। আর সেখানেই লাল শাড়ি লুকে, খোলা চুলে দেখা দিয়েছেন অভিনেত্রী। নিঃসন্দেহে তার এই ইন্ডিয়ান সাজে চোখ ধাঁধিয়েছে সকলের। আপাতত নিজের সেই শাড়ি লুকের জন্যই মিডিয়া মহলে চর্চিত ও প্রশংসিত শ্রীদেবী কন্যা। মুগ্ধ ভক্তরাও। এই মুহূর্তে জাহ্নবীর ‘মিলি’র অপেক্ষায় ভক্তমহল।