×
বিনোদনবলিউড

সাদা টাইটফিট ক্রপ টপ পরে যোগা ক্লাসে গেলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর, ছবি দেখে হাঁ দর্শকরা

Advertisement

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর বর্তমানে বলিউডের উঠতি প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তিনি খুব অল্পসময়ের মধ্যেই নিজের জায়গা পাকা করে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। ইতিমধ্যেই একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। শ্রীদেবী কন্যা কোন না কোন কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। সম্প্রতি আবারও মিডিয়ার আলোয় জাহ্নবী। নিজের পোশাককে কেন্দ্র করেই আবারো চর্চায় তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি নিজের শরীর স্বাস্থ্য নিয়ে ভীষণ সচেতন, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। অভিনেত্রী নিজেকে সুস্থ এবং ফিট রাখার জন্য প্রতিদিন শরীর চর্চার পাশাপাশি যোগাসন করে থাকেন। এদিন নিজের যোগা ক্লাসে যাওয়ার সময়ই নিজের আবাসনের বাইরে পাপারাজিৎদের ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী। তার সেই ছবিই এই মুহূর্তে রীতিমতো ভাইরাল। একেবারে ক্যাজুয়াল লুকে দেখা গিয়েছে তাকে। রইল সেই ছবি।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামের একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে অভিনেত্রীর এই ছবিটি। এই ছবিতে জাহ্নবী কাপুরকে চুলে দুটি বিনুনি করে থাকতে দেখা গিয়েছে। পাশাপাশি বিনা মেকাপ লুকে ক্রপটপ ও টাই-ডাই রঙিন ঢিলেঢালা প্যান্ট পরেছিলেন অভিনেত্রী। পায়ে ছিল মানানসই সাদা স্নিকার্স। একেবারে ক্যাজুয়াল সাজেই বাড়ি থেকে বের হতে দেখা গিয়েছে জাহ্নবী কাপুরকে। এই সাজে অভিনেত্রী নিজের যোগাসন ক্লাসের জন্য যাচ্ছিলেন, তা শেয়ার হওয়া ছবির ক্যাপশন দেখেই স্পষ্ট হয়েছে।

উল্লেখ্য, খুব শীঘ্রই আবারো বড়পর্দায় দেখা মিলবে শ্রীদেবী কন্যার। খুব অল্পসময়ের মধ্যেই এই ইন্ডাস্ট্রিতে নিজের একটা পাকাপোক্ত জায়গা বানিয়ে নিয়েছেন তিনি। তার অভিনয় শৈলী প্রশংসিত দর্শকমহলেও। ইতিমধ্যে একাধিক হিট ছবি নিজের অনুরাগীদের উপহার দিয়েছেন তিনি। খুব শীঘ্রই বড়পর্দায় আসন্ন ‘দোস্তানা ২’, ‘গুড লাক জেরি’, ‘তাকাত’, ‘মিলি’র মতো ছবিতে মুখ্য ভূমিকায় দেখা মিলবে জাহ্নবীর।

Related Articles

Back to top button