×
বলিউডবিনোদন

কালো হট ড্রেসে এমন পোজ দিলেন শ্রীদেবী কন্যা, দেখলেই চোখ কপালে উঠবে সকলের

Advertisement

জাহ্নবী কাপুর নামটা অপরিচিত নয় বর্তমান প্রজন্মের কাছে। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নাম এটি। প্রায়ই বিটাউনে তাকে নিয়ে চর্চা চলে। কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। থেকে থেকেই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দেন অভিনেত্রী। সম্প্রতি বলিউডের একটি হাই-প্রোফাইল অ্যাওয়ার্ড শো-তে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানেই তার বোল্ড লুক নজর কেড়েছিল সকলের। সম্প্রতি সেই সূত্রেই চর্চায় অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি ‘মাচো হিন্ট’এর সহযোগিতায় পিঙ্কভিলা স্টাইল আইকনের জন্য একটি অনুষ্ঠান আয়োজন করেছিল। সেখানেই উপস্থিত ছিলেন বলিউড ইন্ডাস্ট্রি নামিদামি, ছোট-বড় সমস্ত তারকারা। তাদের মাঝে উপস্থিত ছিলেন বর্তমানের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। আর এই অনুষ্ঠানেই তার বোল্ড লুক রীতিমতো নজর টেনেছে সকলের। তার এই লুক এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ঝলক।

Advertisement

সম্প্রতি জাহ্নবী কাপুর এই অনুষ্ঠানে কালো রঙের ডিপনেক, স্লিভলেস, হাই থাই স্লিটেড পোশাকে দেখা দিয়েছেন। পাশাপাশি গলায় পরেছিলেন মূল্যবান পাথরের নেকলেস। তাতে ছিল বেশ অনেকগুলি হিরেও। পাশাপাশি হাতে পরেছিলেন মানানসই অলংকারও। চুল বেঁধেছিলেন একটু অন্যরকম ভাবেই। হালকা মেকাপে ছিলেন এদিন। অনুরাগীরাও নিজেদের প্রিয় অভিনেত্রীকে এই লুকে দেখে রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে। এই ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি নিজের এই পোশাকের জন্যই নেটদুনিয়ায়, নেটনাগরিকদের অধিকাংশের মাঝেই চর্চায় উঠে এসেছেন তিনি।

Related Articles

Back to top button