বলিউড

জাহ্নবী কাপুরকে তার ক্যারিয়ারের শুরুতে তার বাবা-মায়ের কারণে এমন কটূক্তি শুনতে হয়েছিল

Advertisement

Advertisement

জাহ্নবী কাপুর নামটা অপরিচিত নয় বর্তমান প্রজন্মের কাছে। শ্রীদেবী কন্যা হিসেবে ছোট থেকেই পরিচিত সে। বনি কাপুর ও শ্রীদেবীর দৌলাতে জাহ্নবী কাপুর ও তার বোন খুশি কাপুর যে ছোট থেকেই সেলেব কিড হিসেবে বড় হয়েছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তরুণ অভিনেত্রী জাহ্নবী কাপুর। প্রায়ই বিটাউনে তাকে নিয়ে চর্চা চলে। কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। থেকে থেকেই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দেন অভিনেত্রী।

Advertisement

তবে এই মুহূর্তে অভিনেত্রী পুনরায় মিডিয়ার চর্চায় উঠে এসেছেন একেবারে অন্য একটি কারণের সূত্র ধরে। জানা গিয়েছে, জাহ্নবী কাপুর নিজের অভিনয় জীবনের শুরুতে ইন্ডাস্ট্রির মধ্যেই কটাক্ষের শিকার হয়েছিলেন। বাবা বনি কাপুর ও মা শ্রীদেবীর জন্যই কটাক্ষ হতে হয়েছিল অভিনেত্রীকে। তার ডেবিউ ছবি ‘ধারাক’ ও ‘গুঞ্জন’এ অভিনয় করার সময় তিনি বেশি কটাক্ষের শিকার হয়েছিলেন। এই প্রসঙ্গেই একবার অভিনেত্রী মুখ খুলেছিলেন। তার সেই কথা থেকেই সত্যি সামনে এসেছে সকলের।

Advertisement

অভিনেত্রীর কথায়, তিনি নিজের বাবা-মায়ের জন্য অভিনয়ের সুযোগ পেয়েছেন এই কথা তাকে বারবার চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দেওয়া হয়েছে। তিনি সেলেব কিড বলেই নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন সে কথাও তাকে বুঝিয়ে দেওয়া হয়েছে বারবার। তবে অভিনেত্রী একটা সময় বুঝেছিলেন তার বাবা মাকে এই ইন্ডাস্ট্রিতে সকলেই ভালোবাসেন। আর এর মাঝেই ইন্ডাস্ট্রির অনেকে তাকে বুঝিয়ে দিয়েছেন তার বাবা-মায়ের জন্যই তিনি কাজ পাচ্ছেন। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, তিনি অভিনয় করতে পছন্দ করেন। অভিনয় তার কাছে বেঁচে থাকার রসদ। সম্প্রতি এই ঘটনার সূত্র ধরেই চর্চায় শ্রীদেবী কন্যা। সত্যি সামনে আসতেই শোরগোল নেটপাড়ায়

Advertisement

এই মুহূর্তে নিজের সাম্প্রতিক ছবি ‘গুড লাক জেরি’র সূত্র ধরে চর্চায় অভিনেত্রী। হটস্টার এইচডি’তে ২৫’শে জুলাই মুক্তি পেয়েছে এই ছবি। ইতিমধ্যেই নিজের অনুরাগীদের মাঝে প্রশংসিত হয়েছেন তিনি। এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, এই ছবিতে অভিনয় করার আগে বিহারী ভাষা বলার জন্য প্রশিক্ষণ নিতে হয়েছিল তাকে। অনেক পরিশ্রম করার পরেই ছবিতে নিজের কথা বলার ধরন এবং উচ্চারণ ঠিক করতে পেরেছিলেন যার প্রভাব পড়েছে তার অভিনয়তেও। আর সেটি যে সত্যিই প্রশংসনীয়, তা বলাই বাহুল্য।

Recent Posts