বলিউড

মিডিয়ার সামনে হাওয়ায় উড়ে গেল জাহ্নবী কাপুরের পোশাক, লজ্জায় লাল অভিনেত্রী

Advertisement

Advertisement

জাহ্নবী কাপুর নামটা অপরিচিত নয় বর্তমান প্রজন্মের কাছে। শ্রীদেবী কন্যা হিসেবে ছোট থেকেই পরিচিত সে। বনি কাপুর ও শ্রীদেবীর দৌলাতে জাহ্নবী কাপুর ও তার বোন খুশি কাপুর যে ছোট থেকেই সেলেব কিড হিসেবে বড় হয়েছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তরুণ অভিনেত্রী জাহ্নবী কাপুর। প্রায়ই বিটাউনে তাকে নিয়ে চর্চা চলে। কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। থেকে থেকেই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দেন অভিনেত্রী। সম্প্রতি পাপারাজিৎদের দৌলাতেই আবারো চর্চায় তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে জাহ্নবী কাপুর নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। জাহ্নবী কাপুরের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ঝলক মিলবে। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীরাও একাধিক ফ্যান পেজ তৈরি করে রেখেছে, যেখান থেকে প্রায়ই অভিনেত্রীর একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার হয়ে থাকে। সম্প্রতি পাপারাজিৎদের দৌলতে অভিনেত্রীর নতুন ভিডিও সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Advertisement
Advertisement

সম্প্রতি শ্রীদেবী কন্যার যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে অভিনেত্রী নিজের বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে ওঠার জন্য যাচ্ছেন। খুব স্বাভাবিকভাবেই তার বাড়ির সামনে ভিড় জমিয়ে রেখেছিলেন একাধিক পাপারাজিৎরা। তিনি বাড়ি থেকে বেরোতেই ছবি ও ভিডিও তুলতে শুরু করে দেন পাপারাজিৎরা, যা এদিন পছন্দ হচ্ছিল না অভিনেত্রীর। তাকে দাঁড়াতে বললেও তিনি সোজা গাড়ির দিকে হেঁটে চলে যান। গাড়ির দিকে যাওয়ার সময়ই হওয়ায় জামা উড়ে যায় অভিনেত্রীর, যা নজর এড়ায়নি পাপারাজিৎদের। এদিন অভিনেত্রীর পরনে সাদা-কালো প্রিন্টেড একটি ডিপনেক সুতির শর্ট ড্রেস দেখা গিয়েছে। এই ঘটনায় কিছুক্ষণের জন্য হলেও লজ্জায় পড়ে গিয়েছিলেন জাহ্নবী। এরপর তিনি খুব বেশিক্ষণ দাঁড়াননি সেখানে, গাড়িতে উঠে সোজা বেরিয়ে গিয়েছিলেন। সেই দৃশ্যও ধরা পড়েছে ক্যামেরায়। গোটা ভিডিওটি দেখলে সবটাই চোখে পড়বে সকলের।

Recent Posts