বিয়ের পরও এই ২ অভিনেত্রীর সাথে সম্পর্ক ছিল নানা পাটেকারের, ফাঁস হল বড় সত্য

নব্বই দশকের দুই অভিনেত্রীর সঙ্গে নানা পাটেকারের সম্পর্কের বিতর্ক বর্তমানে ইন্টারনেট দুনিয়ার শিরোনামে এসেছে

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। এক কথায় বলা যায় এই বলিউড জগত বিভিন্ন রহস্যের সমাহার। এমন এমন কিছু সম্পর্কের গুঞ্জন বলিউডে রয়েছে যা শেষ পর্যন্ত হয়তো জানা যায় না। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কোনো খবর ফাঁস হলেই তা মুহূর্তের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। আসলে প্রিয় তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক কৌতূহল নিয়ে থাকেন নেটিজেনরা।

Advertisement

এই বলিউড জগতের এক জনপ্রিয় অভিনেতা হলেন নানা পাটেকার। এই প্রবীণ অভিনেতা আজকাল চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এক ব্যক্তিগত কারণের জন্য। জানা গেছে, এই অভিনেতারও নাকি বিয়ের পরে অন্য মেয়ের সাথে সম্পর্ক ছিল। শুনে বিশ্বাস হচ্ছে না নিশ্চয়ই। আসলে আগেকার দিনে অনেকেরই রোল মডেল ছিলেন এই নানা পাটেকার। অভিনেতার ব্যক্তিগত জীবন সম্বন্ধে এমন মন্তব্য তাই হয়তো অনেকের বিশ্বাস হবে না। তবে এটাই সত্যি। কার কার সাথে নানা পাটেকরের সম্পর্ক ছিল জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

মার্ডার ফিল্ম থেকে জনপ্রিয়তা পাওয়া অভিনেত্রী তনুশ্রী দত্তের সাথে মি টু ওয়েব সিরিজে কাজ করেছিলেন নানা পাটেকার। তারা সেই সময় একে অপরের কাছে চলে এসেছিলেন। তবে তাদের মধ্যে আদেও সম্পর্ক রয়েছে নাকি সেই নিয়ে তেমন কোন প্রমাণ পাওয়া যায়নি। তবে কিছুদিন আগেই এই অভিনেত্রী তনুশ্রী দত্ত নানা পাটেকরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে বলেছিলেন যে তাঁর এবং তার পরিবারের কিছু হয়ে গেলে একমাত্র নানা পাটেকার দায়ী থাকবেন। নানা পাটেকারের বিরুদ্ধে এমন বিতর্ক সত্যিই সবাইকে অবাক করে দেয়।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, নানা পাটেকর ১৯৭৮ সালে নীলকান্তি পাটেকরকে বিয়ে করেন। তা সত্ত্বেও নব্বই দশকের দুই অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্ক ছিল। নানা পাটেকার ও আয়েশা জুলকা ‘আঁচ’ ছবিতে একসঙ্গে কাজ করার পর দুজনের ঘনিষ্ঠতা বেড়ে যায়। অন্যদিকে মনীষা কৈরালা সেই সময় অভিনেতার প্রেমে পড়েন। কিন্তু গুঞ্জন রয়েছে দুর্ভাগ্যবশত হোটেল রুমে মনীষা, নানা পাটেকার এবং আয়েশা জুলকাকে হাতেনাতে ধরে ফেলেন। ফলে তাদের সম্পর্ক ভেঙে যায়।