বিনোদনবলিউড

গভীর রাতে ছোট পোশাকে পার্টি করতে বেরিয়েছিলেন জাহ্নবী কাপুর, ভিড়ে এমন অবস্থা অভিনেত্রীর

×
Advertisement

জাহ্নবী কাপুর নামটা অপরিচিত নয় বর্তমান প্রজন্মের কাছে। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নাম এটি। প্রায়ই বিটাউনে তাকে নিয়ে চর্চা চলে। কোন না কোন কারনে চর্চায় থাকতে দেখা যায় তাকে। থেকে থেকেই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের সাথে ডিনার ডেটে গিয়েছিলেন তিনি। আর সেখানেই কোন এক রেস্তোরাঁর বাইরে ক্যামেরায় ধরা পড়েছেন নিজের বন্ধু-বান্ধবদের সাথে। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে তার ঘনিষ্ঠ দুই বন্ধু অনন্যা পান্ডে ও সানায়া কাপুরের সাথে দেখা গিয়েছে। সাথে ছিলেন অভিনেত্রীর বিশেষ বন্ধু ওরহানও। তাদের দেখে এতটাই ভিড় জমে গিয়েছিল যে সেই ভিড় দেখে নিজেকে একেবারে সংযত করে নিয়েছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। এরপরই তিনি ধীরে ধীরে ওরহানের হাত ধরে সেখান থেকে চলে যান। তাদের পিছনেই অনন্যা ও সানায়াকে হাসিমুখে দেখা গিয়েছিল।

Advertisement

তারা বন্ধুরা মিলে নৈশভোজে গিয়েছিলেন। একে অপরের সাথে একান্তে সময় কাটাবেন বলেই তারা একসাথে উপস্থিত হয়েছিলেন ঐ পাঁচতারা রেস্তোরাঁয়। তবে শেষপর্যন্ত পাপারাজিৎদের ক্যামেরা থেকে বাঁচতে পারেননি তারা। উল্লেখ্য, ভিডিওতে জাহ্নবী কাপুরকে হলুদ রঙের স্লিভলেস, ডিপনেক ক্রপটপ ও গাঢ় সবুজ রঙের শর্ট স্কার্টে দেখা গিয়েছে।

ওরহান নামটা অনেকের কাছেই পরিচিত। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার্স চোখে পড়ার মতো। তিনি যে নেটনাগরিকদের মাঝে যথেষ্ট জনপ্রিয়, তা নিয়ে কোনো সন্দেহ নেই। বলিউড ইন্ডাস্ট্রির বহু সেলেব কিডদের পাশাপাশি একাধিক নামিদামি তারকাদের সাথেও দেখা মেলে তার। তবে সম্প্রতি এনার সাথেই জাহ্নবী কাপুরের দেখা মেলে প্রায়ই। এনারা দুজনে একে অপরের ঘনিষ্ঠ হচ্ছেন বলেই মত অনেকের। ওরহানকে জাহ্নবী কাপুরের প্রেমিক হিসেবেই দাবি করেছেন অধিকাংশ নেটনাগরিক। তবে এই প্রসঙ্গে এখনো পর্যন্ত মিডিয়ার সামনে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।

Related Articles

Back to top button