×
বলিউডবিনোদন

নেপোটিজম বিতর্ক! ‘বাবা কোনোদিন সাহায্য করেননি” বললেন কুমার শানুর পুত্র

Advertisement

সম্প্রতি কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস 14’ -য় উঠলো নেপোটিজম বিতর্ক। কিছুদিন আগে নমিনেশন পর্বে এই শোয়ের প্রতিযোগী রাহুল বৈদ্য আরেক প্রতিযোগী এবং কুমার শানুর পুত্র জানকে নমিনেট করার সময় কারণ হিসাবে বলেছেন, জানকে তিনি পছন্দ করেন না কারণ জান কুমার শানুর ছেলে হিসেবে এই শোয়ে আসার সুযোগ পেয়েছেন। রাহুল এই কথা বলার পর ‘বিগ বস’-এর ঘরের অন্যান্য প্রতিযোগীরা রাহুলের বিরোধিতা করেন। জান বলেন, তিনি কুমার শানুর ছেলের পরিচয়ে নয়, রীতা ভট্টাচার্যের ছেলের পরিচয়ে ‘বিগ বস’ হাউসে এসেছেন।

Advertisement

জান এই ঘটনায় মর্মাহত হন। ‘বিগ বস’ নির্মাতাদের নির্দেশ ছাড়াই ‘উইকএন্ড কা বার ‘-এ ‘বিগ বস ‘-এর হোস্ট নেপোটিজম নিয়ে বিতর্ক উস্কে রাহুলকে জিজ্ঞাসা করেন, রাহুলের পড়াশোনা ও সঙ্গীত শিক্ষার জন্য টাকা কে দিয়েছেন। রাহুল বলেন, তাঁর বাবা দিয়েছেন। রাহুল জানান, তাঁর মাও তাঁর জন্য অনেক স‍্যাক্রিফাইস করেছেন। সলমন তাঁকে জিজ্ঞাসা করেন, বাবা-মা যদি তাঁদের সন্তানের জন্য কর্তব্য পালন করেন, সেটা কি নেপোটিজম! রাহুল এই প্রশ্নের কোন সদুত্তর দিতে পারেননি। এছাড়া সলমন খান জানকে প্রশ্ন করেন, তাঁর বাবা কুমার শানু কখনো তাঁর জন্য কোথাও সুপারিশ করেছেন কিনা। জান বলেন, তিনি কোনোদিন বাবার কাছ থেকে কোন সাহায্য পাননি।

কুমার শানুর সঙ্গে তাঁর প্রাক্তন স্ত্রী রীতা ভট্টাচার্যের বিবাহ বিচ্ছেদের সময় রীতা ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এরপর কুমার শানু বিয়ে করেন তাঁর প্রেমিকা সালোনীকে। রীতা কলকাতায় ফিরে আসেন। কলকাতাতেই জানের জন্ম হয়। কুমার শানু কখনো জানের কোনো খোঁজ নেননি। রীতা আর বিয়ে করেননি। তিনি জানকে একাই বড় করে তুলেছেন। জান ‘বিগ বস ‘-এ আসার পর নিজের শৈশবের কথা বলার সময় জানিয়েছেন, তাঁর মা একাধারে তাঁর মা ও বাবার ভূমিকা পালন করেছেন। রীতার উৎসাহে জান শৈশব থেকেই মঞ্চে গান গাইতেন। তিনি একটু বড় হবার পর কুমার শানুর কানে যায় এই কথা। জানকে ফোন করে কথা বলেন কুমার শানু। ‘বিগ বস’ শোয়ে যাওয়া জানের স্বপ্ন ছিল। কুমার শানুর অপছন্দ সত্ত্বেও মা রীতা ভট্টাচার্যের অনুমতি নিয়ে ‘বিগ বস’ শোয়ে যোগদান করেন জান।

Advertisement

গায়ক রাহুল বৈদ্যর উত্থান ঘটে সোনি টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ থেকে। এই শোয়ে রাহুল বৈদ্য সেকেন্ড রানার আপ হয়েছিলেন। এরপর তিনি কিছু ফিল্মে প্লে ব্যাক করেন। এছাড়া রাহুল নিজের সোলো মিউজিক অ্যালবাম তৈরী করেছিলেন। তবে তাঁর মিউজিক অ্যালবাম হিট হয়নি। কিন্তু সারা বছর দেশে-বিদেশে বহু স্টেজ শো করেন রাহুল। বলিউডের ভিত্তিহীন নেপোটিজম বিতর্ক তুলে রাহুল নেটিজেনদের বিরাগভাজন হয়েছেন।

Related Articles

Back to top button