Categories: বিনোদন

বোল্ড দৃশ্য দেখে নিয়ন্ত্রণ হারাতে পারেন, দেখার আগে দরজা বন্ধ করে দিন

ওয়েব সিরিজটি বোল্ড দৃশ্যে ভরপুর হবার পাশাপাশি একটি দুর্দান্ত ক্রাইম থ্রিলারও বটে

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। তবে এই সমস্ত ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সাথে দেখবেন না। বাড়িতে একান্তে ঘরের দরজা বন্ধ করে কানে হেডফোন লাগিয়ে দেখতে হবে। আসলে প্রতিটি দৃশ্যই রয়েছে অন্তরঙ্গ বেডসীন না রক্ত গরম করা রোমাঞ্চের। আবার ওয়েব সিরিজটি বোল্ড দৃশ্যে ভরপুর হবার পাশাপাশি একটি দুর্দান্ত ক্রাইম থ্রিলারও বটে।

Advertisement

আসলে এখানে Ullu অ্যাপে রিলিজ করা জাল ওয়েব সিরিজের কথা বলা হচ্ছে। এতে অভিনয় করেছেন ডোনা মুন্সি, তানিয়া চ্যাটার্জি, আশরাফ সাইফি এবং অভি রিজভী। প্রথম সিজনের গল্প শেষ হয়েছিল সেখান থেকেই শুরু হয় জাল ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের গল্প। প্রথম সিজনে আমরা দেখতে পেয়েছিলাম, বাবার মৃত্যুর পর তার সম্পত্তি ভাগ করে নিয়েছিলেন আনমোল এবং বিজয়। কিন্তু দ্বিতীয় সিজনে এই গল্পটি একটি নতুন মোড় নেয়। বিজয় সম্প্রতি ভাগ করার জন্য একজন আইনজীবীকে ডাকেন। এই আইনজীবী আসার পর এই বিজয় এবং আনমোল তাদের বাবার অবৈধ সন্তানের কথা জানতে পারে। নতুন সিজনে দেখা যাচ্ছে, একজন মুখোশধারী ব্যক্তি আনমোলকে আক্রমণ করেছেন। অন্যদিকে অবৈধ সন্তানের কথা শুনে নিজে কানপুর চলে যান এবং চিঙ্গা সুরেখাকে হাতেনাতে ধরে থেকে ব্ল্যাকমেইল করতে শুরু করে। এরই মাঝে ধীরাজকে খুন করা হয়। ধীরাজের মৃত্যুর পিছনে কারা রয়েছে তা জানতে হলে আপনাকে ওয়েব সিরিজটি দেখতে হবে।

Advertisement

Recent Posts