টলিউডবিনোদন

উন্মুক্ত ক্লিভেজ, ইশার বোল্ড লুকে তোলপাড় নেটদুনিয়া, দেখুন ছবি

×
Advertisement

কিছুদিন আগেই টলিউডের অভিনেত্রী ইশা সাহা (Ishaa saha)তাঁর একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। এই ছবিতে যথেষ্ট সাহসী ‘লুক’-এ দেখা গিয়েছে ইশাকে। ইশার পরনে ছিল সাদা শার্ট যার বুকের দুটি বোতাম খোলা। ইশা এই ফটোটি শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। এর আগে ইশাকে ঘরোয়া লুকেও দেখা গেছে। লাল রঙের শাড়িতে ইশাকে অনন্যসুন্দরী লেগেছে।কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে আইন নিয়ে পাশ করার পর ইশার অভিনয়ের হাতেখড়ি হয় 2016 সালে স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ঝাঁঝ লবঙ্গ ফুল’-এর মাধ্যমে। এই সিরিয়ালে ‘লবঙ্গ’ চরিত্রে ইশার অভিনয় দর্শকদের মন জয় করেছিল। এরপর ইশার কাছে আসতে থাকে ফিল্মে অভিনয়ের প্রস্তাব। 2017 সালে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya chatterjee) পরিচালিত ‘প্রজাপতি বিস্কুট’ ফিল্মে অভিনয়ের মাধ্যমে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে ইশার ফিল্মি কেরিয়ার শুরু হয়। এই ফিল্মে ইশার অভিনয় প্রশংসিত হয়। এই ফিল্মে অভিনয়ের জন্য ‘থার্ড ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ইস্ট’-এ ইশা সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন। এরপর ইশাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বাংলা ফিল্ম ‘সোয়েটার’ -এর মাধ্যমে ইশা শক্তিশালী অভিনেত্রী হিসেবে টলিউডে স্থান তৈরী করে নেন। ‘সোয়েটার’ 2019 সালে বাংলা ফিল্মের বক্স অফিসে চূড়ান্ত সাফল্য পেয়েছিল। খুব তাড়াতাড়ি বাংলা ফিল্ম ‘গোলন্দাজ’ মুক্তি পাবে সিনেমা হলে। ধ্রুব ব্যানার্জি পরিচালিত এই ফিল্মে অভিনেতা দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করেছেন ইশা। এছাড়া জি ফাইভ-এ বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta)পরিচালিত ওয়েব সিরিজ ‘মাফিয়া’য় অভিনয় করেছেন ইশা।

Advertisement

ইতিমধ্যেই শুরু হতে চলেছে অরিন্দম শীল (Arindam shil) পরিচালিত ফিল্ম ‘মহানন্দা’-র শুটিং। কিংবদন্তী লেখিকা মহাশ্বেতা দেবী (Mahasweta Debi)-র জীবনী অবলম্বনে তৈরী হচ্ছে ‘মহানন্দা’। এই ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঈশা। এছাড়াও ‘তরুলতার ভূত’ ফিল্মে দেখা যাবে ঈশাকে। শীঘ্রই বর্ধমান ও কলকাতায় শুরু হতে চলেছে ফিল্মের শুটিং। এই ফিল্মে ঈশা ছাড়াও অভিনয় করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil sengupta) ও বাসবদত্তা চট্টোপাধ্যায় (bashabdutta chatterjee)।

অপরদিকে সমান তালে ফটোশুট করে চলেছেন ঈশা। সম্প্রতি ট‍্যান ব্রাউন অফ শোল্ডার ড্রেসে ঈশার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই পোশাকের সঙ্গে চুলটা ওয়েভি করে খোলা রেখেছেন ঈশা এবং মেকআপ সম্পূর্ণ ন‍্যুড। কুশনের উপর কনুইয়ের ভর দিয়ে আধশোয়া হয়ে ছবি তুলেছেন ঈশা। প্রকৃতপক্ষে ‘আনন্দলোক’ ম্যাগাজিনের জন্য এই ফটোশুট করেছেন ঈশা। ঈশার ফটোগ্রাফি করেছেন শিলাদিত‍্য দত্ত (Shiladitya Dutta)।

Advertisement

Related Articles

Back to top button