বিনোদন

Isha Ambani: ইশা আম্বানি যমজ সন্তানের জন্ম, আম্বানি পরিবারে আনন্দের পরিবেশ

এই মুর্হুতে আম্বানি ও পিরামল দুই পরিবারের জন্যই খুশির খবর

Advertisement

Advertisement

মুকেশ আম্বানি দেশের অন্যতম ধনী ব্যক্তি। মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি ১৯ নভেম্বর যমজ সন্তানের মা হয়েছেন। যার জেরে খুশির জোয়ার বইল মুকেশ আম্বানির পরিবারে। ইশা আম্বানি ১৯ নভেম্বর সকালে যমজ সন্তানের জন্ম দেন। যার মধ্যে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ইশার যমজ সন্তান হওয়ায় খুশি গোটা আম্বানি পরিবার।

Advertisement

দাদু হলেন মুকেশ আম্বানি

ইশা যমজ সন্তানের জন্ম দিয়েছেন যার একটি পুত্র এবং একটি কন্যাসন্তান রয়েছে। ঈশার ছেলের নাম কৃষ্ণা এবং মেয়ের নাম আদিয়া। ঈশা আম্বানির বাবা অর্থাৎ মুকেশ আম্বানি এবং নীতা আম্বানি পাশাপাশি তার শ্বশুর অজয় এবং তার স্বাতী পিরামল এবং তার স্বামী আনন্দ পিরামল এই খবর সামনে আসার পড়ে খুব খুশি এবং সবাই একে অপরকে অভিনন্দন জানিয়েছেন।

Advertisement

১৯ নভেম্বর, ইশা আম্বানি মা হন এবং দুটি যমজ সন্তানের জন্ম দেন। এরপরই খুশির জোয়ার বইল ইশা আম্বানির শ্বশুরবাড়িতে। আম্বানি পরিবার এবং পিরামল পরিবার উভয়ই দেশের বড় ব্যবসায়ী। এমন পরিস্থিতিতে দুই পরিবারের জন্যই সুখবর এনে দিলেন ঈশা আম্বানি।

Advertisement

২০১৮ সালে বিয়ে করেন ইশা আম্বানি

মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানি এবং পিরামল গ্রুপের মালিক অজয় ​​পিরামলের ছেলে আনন্দ পিরামলের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ২০১৮ সালে। দেশের বিখ্যাত সেলিব্রিটিরা তাদের বিয়েতে উপস্থিত ছিলেন।