টলিউডবিনোদন

Krishnakoli: ‘শ্যামা’-র নতুন গ্ল্যামারাস লুক, শেষ হচ্ছে ‘কৃষ্ণকলি’? মুখ খুললেন অভিনেত্রী তিয়াশা



ঘড়িতে ৭টা বাজলে প্রতিদিন টিভির পর্দাতে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে তিন বছর ধরে তিয়াশাকে ‘শ্যামা’ রূপেই দেখতে অভ্যস্ত দর্শক। শ্যামা কৃষ্ণ ভোজন গীতি গাইতে বেশ পছন্দ করেন। পর্দায় শ্যামার সহজ, সরল আটপৌরে লুকে দেখে এসেছে সকল মা কাকিমারা। নিজের অনবদ্য অভিনয় দিয়ে সকল দর্শকদের ভালোবাসা এবং সহানুভূতি দুইই আদায় করেছেন তিয়াশা ওরফে সকলের প্রিয় শ্যামা।

তবে শ্যামা ওরফে তিয়াসার সোশ্যাল পেজ খুললে আপনার চক্ষু চরকগাছ হবে এটা বলতে পারি। ইন্সটাগ্রামের পাতাতে চোখ রাখলে তাঁকে দেখলে এককথায় অবাক হবেন এই ধারাবাহিকের প্রিয় দর্শকেরা। আটপৌরে শাড়ি নয় পাবেন কখনো স্লিভলেস বক্ষবিভাজিকা উন্মুক্ত লং ড্রেস আবার কখনো অফ শোল্ডার ড্রেস পরিহিত। তিয়াশার বিভিন্ন গ্ল্যামারাস লুক এর সঙ্গে ‘শ্যামা’র রুপের অনেক ফারাক আছে। অন্যদিকে ধারাবাহিকে শ্যামা কালো হলেও বাস্তবে ফুটফুটে ফর্সা। আকাশ পাতাল পার্থক্য।

সম্প্রতি শ্যামার এক হট লুক বেশ ভাইরাল হয় নেট দুনিয়াতে। যেখানে দেখা যাচ্ছে, খোলা চুল, স্লিভলেস লং গাউন পরে তিয়াসা। নিজের প্রাণখোলা হাসি দিয়ে অনেক অনুগামীদের ক্লিন বোল্ড ও করতে ভোলেননি অভিনেত্রী। তবে এই সাজ দেখে অনেকে মনে করছেন তিয়াশা অত্যন্ত সচেতনভাবেই নিজের ধারাবাহিক ‘শ্যামা’র লুক ভেঙে বেরিয়ে আসতে চাইছেন তা ভীষণভাবে পরিষ্কার। টলিপাড়ায় প্রশ্ন, হঠাৎ করে তিনবছর পরই এই ভোল বদলানোর কেন? তবে কি শেষ হতে চলেছে ‘কৃষ্ণকলি’? জানা যাচ্ছে, জি বাংলার নতুন ধারাবাহিক ‘উমা’তে নীল ভট্টাচার্য থাকবে। নীলকে এখন সবাই কৃষ্ণকলীর নিখিল বলেই জানে। তাহলে নীলকে ছাড়াই কৃষ্ণকলি সম্প্রচার হবে নাকি শেষ হয়ে যাবে?

তবে তিয়াশার এই ট্রেন্ডিং লুক নিয়ে নানান প্রশ্নের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। এই প্রশ্নে তিয়াশার জবাব,’ শ্যামার লুক ক্যারি করতে হত বলে তিনি এক ছবিগুলো এতদিন পোস্ট করতেন না। এখন তো ‘কৃষ্ণকলি’-র তিন বছর পেরিয়ে গিয়েছে। তাই তিনি এই লুকটা একটু চেঞ্জ করলেন। নিজের নতুন গ্ল্যামারাস অবতার প্রসঙ্গে অভিনেত্রী আরও জানিয়েছেন ‘কৃষ্ণকলি’ এখনই শেষ হয়ে যাচ্ছে বলে এমন কোনও খবর তাঁর কাছে অন্তত নেই।

তবে তিয়াসা আরো জানিয়েছেন, এই ধারাবাহিকের পর ‘শ্যামা’ মতো চরিত্র নয় এক্কেবারে ভিন্ন চরিত্রে অভিনয় করতে চান। উল্লেখ্য, গত মাসেই এই ধারাবাহিক ১০০০ এপিসোড পেরিয়ে গেছে। এই সাফল্যের জন্য দর্শকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশের করেছিলেন। আর বলেছিলেন, এই পর্যন্ত পৌঁছতে প্রচুর পরিশ্রম করতে হয়েছে ধারাবাহিকের গোটা টিমকে। তবে ধারাবাহিক শেষ হয়ে গেলেও সকলের সঙ্গে যে এই বন্ধুত্ব হয়েছে তা বজায় রাখতে চান।

Related Articles

Back to top button