টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Rachana Banerjee: ‘শাড়ির ব্যবসা করা কি খারাপ?’ ট্রোলের স্পষ্ট উত্তর দিলেন রচনা

বহুদিন ধরেই টলি ইন্ডাস্ট্রির সাথে যুক্ত রয়েছেন অভিনেত্রী রচনা ব্যনার্জি। একসময়ে বাংলা দর্শকদের হিট সিনেমা উপহার দিয়েছেন। শুধু বাংলা না হিন্দি আর দক্ষিণী ইন্ড্রাস্টিতে চুটিয়ে অভিনয় করেছেন তিনি। এখন অভিনয় না করলেও টেলিভিশনে প্রতিদিন দর্শকের সাথে সুসম্পর্ক স্থাপন করেছেন। ‘দিদি নং 1′ দিয়ে রচনা ব্যানার্জি হয়ে উঠেছেন সকলের প্রিয় দিদি। তবে আজ এই দিদিকেই তাঁর অনুরাগীরা ট্রোলিং শুরু করলেন, কিন্তু কেন?

কিছুদিন আগে নিজের অনুরাগীরা আর বন্ধুদের কথা দিয়েছিলেন, তিনি দুর্গাপুজোর আগেই নতুন অবতারে ধরা দেবেন প্রিয় অনুরাগীদের সামনে। কথা রেখেছেন । সদ্য নিজের পোশাক ব্র্যান্ড ‘রচনাস ক্রিয়েশন’ লঞ্চ করলেন অভিনেত্রী। নিজের এই বুটিকের প্রত্যেকটি শাড়ির ডিজাইন তিনি নিজে দেখাশোনা করে করেছেন । এবার অভিনয়-সঞ্চলনার পাশাপাশি এবার নতুন ব্যবসা শুরু করলেন সকলের প্রিয় রচনা। আর ঠিক এই বিষয়টিতেই অভিনেত্রীর উপর ক্ষুব্ধ অন্য অনলাইন বিক্রেতারা। অভিনেত্রীকে ট্রোল করে অনেকে বলছেন, ‘এই ইন্ডাস্ট্রিতে কাজ পাচ্ছেন না তাই বাধ্য হয়ে শাড়ি বিক্রি করতে বসেছেন’, কেউ আবার লিখেছেন, ‘এই একই শাড়ি গড়িয়াহাটেও অনেক সস্তায় পাওয়া যায় রচনা’স ক্রিয়েশন থেকে কিনবেন কেন?’ কেউ কেউ আবার বলছে, ‘সেলেব্রিটিরা বুটিক খুলে বসলে, যাঁরা ছোট ব্যবসায়ী তাঁদের ক্ষতি হয়ে যাবে’।

তবে এসবের তোয়াক্কাবম না করে নিজের কাজ করছেন অভিনেত্রী। তবে সেই ট্রোলের প্রতিবাদ জানিয়েছেন অভিনেত্রী। গর সোমবার ফেসবুক লাইভে শাড়ি প্রদর্শন করবার আগে হাসিমুখে আগের সব ট্রোলের জবাব দিলেন রচনা। রচনা বললেন, অনেকেই হয়তো তিনি দুঃখ পেয়েছে শাড়ি বিক্রি করছি দেখে। তবে তাদের জন্য তিনি বললেন রচনা পথপ্রদর্শক। শাড়ি বিক্রি করা কোনও ছোট কাজ নয়, সক্কলকে প্রশ্ন করলেন ‘শাড়ির ব্যবসা করা কি খারাপ? ‘। রচনা শাড়ির দাম নিয়ে বললেন, তাঁর থেকেই সবাই নেবে এমন কোনও ব্যাপার নেই তাই যাঁরা শঙ্কিত হচ্ছেন তাঁদের ভয় পাওয়ার কারণ নেই’।

রচনা একা নন, তার আগেই অভিনেত্রী-সঞ্চালক সুদীপা বন্দ্যোপাধ্যায়, গায়িকা লোপামুদ্রা, রূপসা চক্রবর্তী, পরমা বন্দোপাধ্যায় নিজের বুটিক খুলেছেন। রচনার এই নতুন পথচলাতে উচ্ছ্বসিত অনুরাগীরাও।

Related Articles

Back to top button