বিনোদন

শীঘ্রই শাহরুখ খানের বাড়ির পুত্রবধূ হয়ে উঠতে পারেন এই সুন্দরী, গত রাত পুরোটা রাত কাটিয়েছেন আরিয়ানের সঙ্গে

Advertisement

Advertisement

শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan) বরাবর মিডিয়ার স্পটলাইট এড়িয়ে চলতে পছন্দ করেন। কিন্তু কর্ডেলিয়া রেভ কেসের সময় থেকেই পাপারাৎজিদের একাংশের তাঁকে ক্যামেরাবন্দি করতে ব্যস্ত। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ নন আরিয়ান। তবে ভবিষ্যতে পরিচালনায় আসতে চান তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ওয়েব সিরিজ পরিচালনার কাজে হাত দিতে চলেছেন আরিয়ান। কর্ডেলিয়া রেভ কেসের পর থেকে আরিয়ানের ব্যক্তিগত জীবন নিয়েও যথেষ্ট উৎসাহ রয়েছে নেটিজেনদের। সাধারণতঃ আরিয়ানের জীবনে কোনো মহিলা আদৌ আছেন কিনা তা জানা যায় না। 2023 সালের গোড়ায় নোরা ফতেহি (Nora Fatehi)-র সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন তৈরি হয়েছিল যা পরে নেহাতই গুজবে প্রমাণিত হয়।

Advertisement

তবে 2024 সালের গোড়ার দিকে আবারও আরিয়ানকে নিয়ে সরগরম বলিউড। শোনা যাচ্ছে, দিশা পাটানি (Disha Patani)-র সাথে সম্পর্কে রয়েছেন তিনি। প্রকৃতপক্ষে, নেটদুনিয়া জুড়ে বলিউডের একটি বর্ষবরণ পার্টির ছবি ভাইরাল হয়েছিল নতুন বছরের প্রথম দিনে। এই পার্টির আয়োজক ছিলেন বলিউডের ‘লিভার’ ওরি ওরফে ওরহান অবত্রমণি (Orhan Awatramani)। এই পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান ও দিশা। তাঁদের একসাথে তোলা কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনেকে মনে করতে শুরু করেন আরিয়ানের সাথে দিশার সম্পর্ক তৈরি হয়েছে। গত বছর দিশার সাথে তাঁর প্রেমিক টাইগার শ্রফ (Tiger Shroff)-এর ব্রেক-আপ হয়েছে বলে শোনা যাচ্ছে।

Advertisement

Advertisement

এদিন দিশার পরনে ছিল গোলাপি রঙের টিউব টপ ও পেনসিল স্কার্ট। আরিয়ান পরেছিলেন কালো রঙের টি-শার্ট ও ট্রাউজার এবং নীল রঙের ডেনিম জ্যাকেট। প্রকৃতপক্ষে, বর্তমানে দিশা সম্পর্কে রয়েছেন বিদেশি মডেল আলেকজান্ডার অ্যালেক্স (Alexander Alex)-এর সাথে। অপরদিকে আরিয়ান এখনও সিঙ্গল। তবে ব্যক্তিগত জীবনকে স্পটলাইটে আনার পক্ষপাতী নন তিনি।

2022 সালের কর্ডেলিয়া রেভ কেসে কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন আরিয়ান। আপাতত কেরিয়ার নিয়ে ফোকাসড তিনি।

Recent Posts