খেলাক্রিকেট

শুরু হল আইপিএলের টিকিট বিক্রি! কবে এবং কোথায় পাবেন টিকিট?

×
Advertisement

আইপিএলের মেগা আসর শুরু হতে সময় মাত্র আর কয়েকটি প্রহর। এরইমধ্যে সমস্ত ফ্র্যাঞ্চাইজি মাঠে ঘাম ঝরাতে শুরু করেছে। একান্ত অনুশীলনে মনোনিবেশ করেছে ক্রিকেটাররা। আগামী ২৬ মার্চ চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আইপিএলের মেগা আসর। দুটি নতুন ফ্র্যাঞ্চাইজির সংযুক্তিকরণে মোট ১০ দলে আয়োজিত হতে চলেছে আইপিএলের মেগা আসর। গুজরাট টাইটান্স এবং লখনউ সুপার জায়েন্টস নামে দুটি নতুন ফ্র্যাঞ্চাইজির সংযুক্তিকরণ ঘটেছে আইপিএলে। যেখানে গুজরাটের নেতৃত্ব দেবেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং লখনউ সুপার জায়ান্টসের নেতৃত্ব দেবেন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল।

Advertisement

বিসিসিআইয়ের এক উচ্চ আধিকারিক জানিয়েছেন, স্টেডিয়ামের ক্ষমতা সম্পর্কে সিদ্ধান্ত নিয়ে ২৩ মার্চ অর্থাৎ বুধবার থেকেই টিকিট বিক্রি শুরু হবে। বিগত দিনে সাধারনত প্রথম ম্যাচের অন্তত দুই সপ্তাহ আগে থেকে টিকিট বিক্রি হয়। তবে এ বার দেরি হয়েছে, তার কারণ টিকিট বিক্রি, দর্শক প্রবেশ নিয়ে সিদ্ধান্ত নিতে দেরী হয়েছে। তবে অবশেষে সেই সিদ্ধান্তে সম্মতি জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। দর্শকের কলরবে অনুষ্ঠিত হবে আইপিএলের মেগা আসর।

® কবে এবং কোথা থেকে পাবেন টিকিট: বিসিসিআই সূত্রে খবর স্টেডিয়ামের ধারণক্ষমতার ২৫ শতাংশের বেশি দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যকার প্রথম ম্যাচের টিকিট বিক্রি আজ থেকে শুরু হবে। ২৩ মার্চ থেকে iplt20.com, bookmyshow.com এবং insider.in, TicketGenie, EventsNow and Paytm-এ টিকিট পাওয়া যাবে। এছাড়া যে চারটি স্টেডিয়ামে খেলার আয়োজন করতে চলেছে বিসিসিআই সেই স্টেডিয়ামগুলোতে অফলাইনে টিকিট বিক্রির ব্যবস্থা করেছে বিসিসিআই। তবে বিগত দিনের মত টিকিটের মূল্য একই থাকবে না। স্টেডিয়াম অনুযায়ী টিকিটের মূল্য বৃদ্ধি পাবে। যেখানে গতবার কোলকাতার নন্দনকাননে টিকিটের মূল্য শুরু হয়েছিল ৪০০ টাকা থেকে।

Advertisement

Related Articles

Back to top button