×
টেক বার্তা

iPhone SE 3 লঞ্চ হতে চলেছে আগামী মাসেই

আগামী মাসে আসছে Iphone SE 3, থাকতে চলেছে বহু ফিচার

Advertisement

জনৈক সংস্থা Apple তার নতুন ডিভাইস আইফোন SE 3 লঞ্চিং য়ের প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি এই ডিভাইস সম্পর্কিত অনেকগুলি রিপোর্ট প্রকাশ্যে এসেছে। প্রতিবেদনে প্রকাশ, iPhone SE 3 এর লঞ্চিং তারিখ, দাম এবং বৈশিষ্ট্য। আসুন জেনে নিই। ট্র্যাকআইনের প্রতিবেদন অনুসারে, iPhone SE 3 এর দাম হবে 499 ডলার অর্থাৎ 36,400 টাকা। এই ডিভাইসটি আগামী মাসের ডাব্লুডাব্লুডিসি 2021 ইভেন্টে চালু করা যেতে পারে। তবে মূল সংস্থা কর্তৃক আইফোন এসই 3 য়ের দাম বা স্পেসিফিকেশন সম্পর্কিত কোনও তথ্য এখন‌ও প্রকাশ্যে আনা হয়নি।

Advertisement

টেক টিপস্টার রস ইয়ং-এর মতে, iPhone SE 3 তে থাকবে 5.4 ইঞ্চি LCD ডিসপ্লে। এছাড়াও, ভাল পারফরম্যান্সের জন্য থাকছে অ্যাপল এর 14 বায়োনিক চিপসেট, 4 জিবি র‌্যাম এবং 64 জিবি / 128 জিবি / 256 জিবি স্টোরেজ দেওয়া হবে। এ ছাড়া ডিভাইসের ব্যাক প্যানেলে এলইডি লাইট সহ একটি সিঙ্গল ক্যামেরা থাকবে।

Apple গত বছরেই iPhone SE 2 চালু করেছিল। এতে রয়েছে একটি 4.7-ইঞ্চি রেটিনা এইচডি ডিসপ্লে। এছাড়াও, এটি টাচ আইডির মতো সুরক্ষা বৈশিষ্ট্যযুক্ত। নতুন iPhone SE 3 এর ডিজাইনটি মূলত 2017 সালে চালু হওয়া iPhone 8 এর সাথে সাদৃশ্যপূর্ণ। প্রসেসরে ব্যবহৃত হয়েছে A 13 বায়োনিক চিপ। নতুন iPhone SE 2 ওয়্যারলেস চার্জিং এবং ফার্স্ট চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি অনুসারে, ফোনটি 30 মিনিটের মধ্যে 50 শতাংশ পর্যন্ত চার্জ করা যায়। এটি WiFi 6, ব্লুটুথের মতো সংযোগের বৈশিষ্ট্য রয়েছে। ফোনটি ডুয়াল মিনি সিম স্লট রয়েছে।

Advertisement

Related Articles

Back to top button