টেক বার্তা

দারুন সুযোগ! ৫০ হাজার টাকা কমে পেয়ে যান iPhone 12

Advertisement

টেক জায়েন্ট Apple এর বছর তাদের Iphone 12 সিরিজে মোট ৪ টি ফোন লঞ্চ করেছিল। যার মধ্যে ছিল iphone 12, iphone 12 pro, iphone 12 pro max , iphone 12 mini। আগের মাসেই শুরু হয়ে গিয়েছিল Iphone 12 এবং Iphone 12 Pro এর বিক্রি। এইবার তারা তাদের Iphone 12 Mini এর বিক্রি শুরু করেছে। বর্তমানে গ্রাহক ফোনটিকে কিনতে পারবেন ডিসকাউন্টের সাথে।

দাম এবং উপলব্ধতা
নতুন এই ফোনটিকে গ্রাহক অ্যামাজন ইন্ডিয়া এবং অ্যাপেল ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। Iphone 12 Mini এর লিস্ট করা হয়েছে ৬৯,৯০০ টাকা থেকে। গ্রাহক কিনতে পারবেন এটিকে ৮,২২৭ টাকা ইএমআই এ ও। তবে ট্রেড ইন বিকল্প টি ব্যবহার করে গ্রাহক এই আইফোনটি পাবেন ৪৭,৯০০ টাকায়। সেই ক্ষেত্রে ৫,৬৩৭ টাকা প্রতিমাসের হিসেবে গ্রাহক নিত পারবেন ফোনটিকে।

এভাবে পাবেন ট্রেড-ইন এর সুবিধে
এতে আপনি নিজের পুরানো Iphone এবং অ্যান্ড্রয়েড ফোনটিকে এক্সচেঞ্জ করতে পারবেন। ট্রেড-ইন বিকল্পটি সিলেক্ট করে IMEI নং দিতে হবে। তবেই আপনি আপনার ফোনের দাম বুঝতে পারবেন। তখন যখন আপনি Iphone 12 Mini নেবেন, আপনাকে সেই টাকাটি ছাড় দেওয়া হবে। তবে কেবল Iphone 12 Mini নয়, ট্রেড-ইন এর এই বিকল্পটি গ্রাহক পাবেন যে কোনও আইফোন কেনার সময়ই। একই পদ্ধতিতে কমিয়ে নিতে পারবেন Iphone এর দাম।

Tags

Related Articles

Back to top button