×
দেশরাজ্য

Kili Paul: অনবদ্য অবদান, কিলি পলকে সম্মান ভারতীয় হাইকমিশনের

Advertisement

বর্তমান প্রজন্মের কাছে কিলি পল নামটা বেশ জনপ্রিয়। আফ্রিকার, তানজানিয়ার যুবক কিলি। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ক্রিয়েটর তিনি। কিলি ও নিমা পল, তানজানিয়ার এই দুই ভাই-বোন বর্তমানে সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছে। একসাথে প্রায়ই বলিউডের একাধিক জনপ্রিয় ট্রেন্ডিং গানের সাথে ইনস্টারিল বানিয়ে নেটিজেনদের পাশাপাশি প্রশংসিত হয়েছেন তারকাদের কাছেও। অনেকে আবার তাদের ভিডিও রিপোস্ট করেছেন নিজেদের অ্যাকাউন্ট থেকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় তাদের এই অবদানের জন্য ভারতীয় হাই-কমিশনের তরফ থেকে তাদের সম্মানিত করা হল।

Advertisement

গতবছরের মাঝের দিকে ‘শেরশাহ’ ছবির ‘রাতা লাম্বিয়া’ গানের সাথে ইনস্টারিল বানিয়ে তুমুল ভাইরাল হয়েছিলেন তানজানিয়ার এই ভাই-বোন জুটি। এমনকি ছবির অভিনেতা-অভিনেত্রী কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রার কাছেও প্রশংসিত হয়েছিলেন তারা। আর তারপর থেকেই নেটমাধ্যমে রীতিমতো চর্চিত হতে থাকেন এই ভাই-বোন জুটি। চর্চিত হন বলিউড তারকাদের মাঝেও।

এরপর থেকে একের পর এক বলিউডের হিট গানে ইনস্টারিল বানিয়ে ভাইরাল হয়েছেন তারা। এমনকি সম্প্রতি দক্ষিণী ছবি পুষ্পার গানেও বানিয়েছেন রিল ভিডিও, যা রীতিমতো ভাইরাল নেটমাধ্যমের পাতায়। এছাড়াও ট্রেন্ডিং কিছু গানের সাথে রিল ভিডিও বানিয়ে ইমরান হাশমি, নোরা ফাতেহির মতো একাধিক বলিউড তারকাদের মাঝে প্রশংসিত হয়েছেন। এমনকি লতা মঙ্গেসকারকেও শ্রদ্ধা জানাতে ভোলেননি তিনি।

Advertisement

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার প্রতি কিলি পালের অসামান্য অবদানের জন্য তানজানিয়ায় ভারতীয় হাই-কমিশন সম্মানিত করলো তাকে। সম্প্রতি সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন তিনি, যা এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে তার প্রোফাইল ভেরিফাইড হয়ে গিয়েছে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা এই মুহূর্তে ২.২ মিলিয়নেরও বেশি। সম্প্রতি ভারতীয় হাই-কমিশনের তরফ থেকে বিনয় প্রধান তাকে সম্মানিত করেছেন। সম্প্রতি সেই ছবি তিনি নিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করে নিয়েছেন।

ভারতীয় হাই-কমিশন দ্বারা সম্মানিত হওয়ার পর কিলি পাল এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি ভারতীয় সঙ্গীত পছন্দ করেন। এই কথা তিনি আগেও জানিয়েছিলেন। সম্প্রতি সম্মানিত হওয়ার পর আবারও একই কথা বললেন তিনি। তিনি এও বলেন ভবিষ্যতে আরো ভালো কিছু পরিবেশন করার চেষ্টা করবেন। তিনি সম্মানিত হওয়ার পর থেকে সকলেই তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন, যাতে তানজানিয়ার এই ভাই-বোন জুটি রীতিমতো আপ্লুত।

Related Articles

Back to top button