বিনোদন

নাচ হোক তো এরকম, তরুণীর নাচের জাদু ছেয়ে থাকে চোখের সামনে

Advertisement

Advertisement

স্বপ্না চৌধুরীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে গুঞ্জন তৈরি করে থাকে হামেশা। ভিডিওতে তার বিভিন্ন স্যুট পরা এমন অনেক অসাধারণ নাচ ভাইরাল হয় যা বারবার ভিডিওটি প্লে করে থাকে সাধারণ মানুষ। স্বপ্না চৌধুরি সহ নামকরা অন্যান্য নামকরা মঞ্চ শিল্পীদের দেখে অনেকেই অনুপ্রাণিত হন। তাদের মনোগ্রাহী স্টাইলে নাচ মানুষ খুব উপভোগ করে থাকে। সামাজিক মাধ্যমে এ ধরনের ভিডিও এখন খুব ভাইরাল হয়।

Advertisement

সম্প্রতি এক তরুণীর নাচের নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টি করছে। মেয়েটি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় একটি গানে নৃত্য প্রদর্শন করেছে, যা আপনি ভিডিওটি এড়িয়ে যেতে পারবেন না। লোকেরা মেয়েটির এই নাচের ভিডিও বারবার প্লে করে দেখবেন। ভিডিও মিস করবেন না, এখনও না দেখে থাকলে দেখে নিন –

Advertisement

ভাইরাল হওয়ার ভিডিওর তালিকায় এমনই আরেকটি কনটেন্ট অনলাইনে শেয়ার করা হয়েছে, যেখানে একটি মেয়েকে দারুণ ভাবে নাচতে দেখা যাচ্ছে। তরুণী যে নাচের ব্যাপারে বেশ পারদর্শী সেটা আর বলার অপেক্ষা রাখে না। গানের প্রতিটা বিটের সঙ্গে তিনি স্টেপ ইউজ করেছেন। মেয়েটির নাচের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছিল, যা শীঘ্রই ভাইরাল হয়ে যায় এবং অনেকেই রিয়্যাক্ট করেছেন নাচের এই ভিডিওতে।

Advertisement

তরুণীর এই নাচের ভিডিওটি টুইটার এবং ইনস্টাগ্রাম উভয় ক্ষেত্রেই আলোচিত হয়েছে এবং লোকেরা প্রশংসার বাক্যে তাকে করিয়ে দিয়েছেন ক্রমে। ভিডিওর কমেন্ট বক্সে অনেকে তাকে মন্তব্য করে উৎসাহ প্রদান করেছেন। সেই সঙ্গে ক্রমে ক্রমে ভিউজ বেড়েছে ভিডিওটিতে।

Recent Posts