বলিউডবিনোদন

Shilpa-Raj: রাজের জন্য করওয়া চৌথের উপোস করলেন শিল্পা! তবে রাজের দেখা মিললনা

প্রতি বছর ধুমধাম করে করওয়া চৌথ পালন করেন বলিউড সেলিব্রেটিরা। এবারেও তার অনথা হলনা। ব্যতিক্রম নন অভিনেত্রী শিল্পা শেট্টি। প্রতিবছর নিজের স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে নিজের ছবি শেয়ার করে ভার্চুয়াল দুনিয়ায় অনুরাগীদের শুভেচ্ছা জানান। চলতি বছরেও করওয়া চৌথের শুভেচ্ছা জানিয়েছেন তবে পাশে ছিলেননা রাজ। শিল্পার শেয়ার করা ছবিতে রাজের অনুপস্থিতি নজরে পড়েছে বলি মহলের বড় অংশের। তা হলে কি স্বামীকে ছাড়াই স্বামীর মঙ্গল কামনার জন্য?

রবিবার প্রথমে অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছিলেন । যেখানে দেখা যাচ্ছে, রাজের মা অর্থাৎ তাঁর শাশুড়ি মায়ের পাঠানো করওয়া চৌথ উপলক্ষে বিভিন্ন জিনিস। এই উপহারে অভিনেত্রীর জন্য প্রচুর ফল, শুকনো ফল, স্ন্যাক্স জাতীয় খাবার ছিল সেই উপহারে।

কিন্তু এদিন রাজের কোনও উল্লেখ ছিল না। আর শিল্পা এ দিন লাল রঙা কুর্তা, গলার মঙ্গলসূত্র,হাতে চূড়া আর মাথায় সিঁদুর আর লাল টিপে পড়ে পরে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শিল্পা। এই ছবিতেও স্বামী রাজ নেই। তবে করওয়া চৌথের দিন স্বামীর জন্য উপোস করে স্বামীর মঙ্গলকামনায় করওয়া চৌথ ব্রত পালন করেন অভিনেত্রী। উল্লেখ্য, গত বছর সোশ্যাল মিডিয়ায় এই ব্রত পালনের পর শিল্পা জানান, গত ১১ বছর ধরে তাঁর সঙ্গে রাজও নাকি উপোস রাখেন। এমন পার্টনার পেয়ে সত্যিই আপ্লুত ছিলেন নায়িকা। কিন্তু এ বছর চিত্র একেবারেই আলাদা।

কিন্তু স্বামী স্ত্রী একসাথে না থাকলেও স্বামীর প্রতি ভালোবাসা আছে অভিনেত্রীর মনে তা বোঝা যাচ্ছে।
এদিন অভিনেত্রী অবশ্য ইন্ডাস্ট্রির বেস্ট ফ্রেন্ড অভিনেত্রী আকাঙ্খা মলহোত্রার সাথে এই ব্রত পালন করেন। তার সাথে ছবিও দেন। আর আকাঙ্খার সঙ্গে নিজের বন্ধুত্বের সম্পর্কের গভীরতা বোঝাতে ব্যবহার করলেন SOUL SISTERS হ্যাশট্যাগ।

আগস্ট মাসে রাজ পর্ন কান্ডে রাজ গ্রেফতার হওয়ার পর থেকে বলিউডে গুঞ্জন স্বামীর কীর্তি কলাপ মেনে নিতে পারেননি। এরপর থেকে তাঁদের দাম্পত্য সমস্যা নিয়ে যে জল্পনা তৈরি হয়েছে বিভিন্ন মহলে। এদিন ও স্বামী নেই৷ তাহলে কি এক ছাদের দুজন থাকছেনা? এই প্রশ্ন তৈরি হয়েছে অনুরাগীদের মধ্যে। যদিও শিল্পা বা রাজ তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথা এখনো কিছু বলেননি। কিন্তু তাঁদের আচরণেই বোঝা যাচ্ছে, দাম্পত্য জীবনে ধরেছে চিড়।

Related Articles

Back to top button