বিনোদনহলিউড

২০২১ এর মিস ইউনিভার্স হলেন ভারতের মেয়ে ভারতের হারনাজ সান্ধু

২১ বছরের দীর্ঘ অপেক্ষা শেষ। ইজরায়েলে অনুষ্ঠিত মিস ইউনিভার্সের ৭০তম এডিশনে দেশের মুখ উজ্জ্বল করল চণ্ডীগড়ের মিষ্টি মেয়ে হারনাজ সান্ধু। সুস্মিতা সেন, লারা দত্তের পর তৃতীয় ভারতীয় সুন্দরী হিসাবে মিস ইউনিভার্সের মুকুট নিজের নাম করলেন হারনাজ।  ‘মিস ইউনিভার্স’ ২০২১ এর খেতাব জিতলেন পাঞ্জাবের তনয়া হারনাজ সান্ধু ৷ ২১ বছর পর ফের আরো একবার ‘ব্রহ্মাণ্ড সুন্দরী’র খেতাব এল ভারতে।

শেষবার ২০০০ সালে এই খেতাব জিতেছিলেন পঞ্জাবের লারা দত্ত। তার আগে বাংলার মেয়ে সুস্মিতা সেন। সান্ধু হলেন তৃতীয় ভারতীয় কন্যা যিনি মিস ইউনিভার্সের খেতাব জিতলেন । মিস ইউনিভার্সের খেতাব জেতার পর স্বভাবতই তিনি বেশ উচ্ছ্বসিত সান্ধু ৷ এদিন মিস ইউনির্ভাস প্রতিযোগিতার আয়োজকদের তরফে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে সকল ভারতবাসীর কাছে সেই সোনালি মুহূর্ত। শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে, যে২০২১ সালের মিস ইউনিভার্সের বিজয়িনীর নাম ঘোষণা করা হচ্ছে। এই সুন্দর ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়, ‘মিস ইউনিভার্স ২০২১-র তাজ উঠল মিস ইন্ডিয়ার মাথায়’। এদিন বিজয়ীনি হারনাজের মাথায় এদিন মুকুট পরিয়ে দেন ২০২০ সালের মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা।

 

View this post on Instagram

 

A post shared by Miss Universe (@missuniverse)

এদিন মঞ্চে সোনালি স্লিভলেস গাউনে ঝলমল করলেন ভারতের সোনা মেয়ে হারনাজ। তাঁর মাথাত হীরে খচিত মিস ইউনিভার্সের তাজ সুন্দরীর সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিল।  নিজের এই জয়েতে বেশ  আবেগঘন হারনাজ। তব্রহ্মাণ্ড সুন্দরী প্রতিযোগিতায় ভারতকে আরো একবার এই সাফল্য এনে দেওয়ার পর মাতৃভাষাতেই তিনি নিকের প্রথম প্রতিক্রিয়া জানান হারনাজ। তিনি বলেন- ‘চক দে ফট্টে ইন্ডিয়া…’। এরপর তিনি আরো বলেন,‘‘ আজ আমি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ ৷ আমার মা-বাবা এবং মিস ইন্ডিয়া অর্গানাইজেশনের কাছেও কৃতজ্ঞ ৷ যাঁরা আমায় সবসময়ে সাপোর্ট করে গিয়েছেন ৷ সবাইকে অনেক ভালোবাসা, যাঁরা আমায় সমর্থন করে গিয়েছেন ৷ ২১ বছর পর এই খেতাব ভারতে আনতে পারাটা বিশাল সম্মানের ৷’’

 

View this post on Instagram

 

A post shared by Miss Universe (@missuniverse)

১৯৯৪ সালে মিস ইউনিভার্স হয়েছিলেন মিস ইন্ডিয়া তথা বঙ্গ তনয়া সুন্দরী সুস্মিতা সেন। ছয় বছর পর পাঞ্জাবের শান লারা দত্ত এই ঐতিহাসিক সাফল্যের পুনরাবৃত্তি ঘটিয়েছিলেন। তারপর গত ২০ বছর ধরে ব্রহ্মাণ্ড সুন্দরী প্রতিযোগিতায় ভারতের ঝুলি খালি থেকেছে। তবে রবিবার কি সেই অপেক্ষায় এদিন দাঁড়ি টানলেন হারনাজ। আর হারনাজের জয়েতে উচ্ছ্বসিত ভারতীয়রা।

Related Articles

Back to top button