×
ভাইরাল & ভিডিও

India’s Got Talent: চুলে হারনেস লাগিয়ে অসম্ভব সুন্দর নাচ বাংলার মেয়ে সাথির, প্রশংসার ঝড় নেটদুনিয়াতে

পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার পাঁচতারা গ্রামের বাসিন্দা সাথি দে

Advertisement

সিনেমা, সিরিয়াল ও ওয়েব সিরিজের পাশাপাশি আজকাল দর্শকদের মনে ধরেছে বিভিন্ন ধরনের রিয়েলিটি শো। সম্প্রতি শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো “ইন্ডিয়াজ গট ট্যালেন্ট”। ১৫ জানুয়ারি থেকে এই রিয়েলিটি শো সোনি লিভ চ্যানেলে সম্প্রচারিত হওয়া শুরু হয়েছে। এবার এই রিয়েলিটি শোয়ের নবম সিজন। এর আগের আটটি সিজন দর্শকদের যে মন জয় করে নিয়েছিল, তা বলার অপেক্ষা রাখে না। এবারের সিজনেও রয়েছে বিভিন্ন চমক ও রুদ্ধশ্বাস কিছু স্টান্ট। ইতিমধ্যেই বাংলার বর্ধমানের একটি মেয়ে তাঁর দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে।

Advertisement

পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার পাঁচতারা গ্রামের মেয়ে সাথি দে ইন্ডিয়াজ গট ট্যালেন্ট এর মঞ্চে এরিয়াল অ্যাক্ট করে সকলকে চমকে দিয়েছে। বিচারকের আসনে থাকা বাদশা, শিল্পা শেট্টি এবং কিরণ খের পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়ে উঠে দাঁড়িয়ে হাততালি দিয়েছেন। কি ছিল এমন পারফরম্যান্সে? ইতিমধ্যেই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, সাথি নিজের চুলের সাথে হারনেস লাগিয়ে এরিয়াল অ্যাক্ট করছেন। তিনি আসলে নিজের চুল দিয়েই হাওয়াই ঝুলে ঝুলে নাচ করেছেন যার পোশাকি নাম, ‘হেয়ার এরিয়াল অ্যাক্ট’।

‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ এর মঞ্চে সাথি, বিখ্যাত দক্ষিণ সিনেমা ‘বাহুবলী’ র গানে শুধুমাত্র নিজের চুলের সাহায্যে ঝুলে ঝুলে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করেছেন। নাচের মাঝে বাঙালি যুবতীর মুখের এক্সপ্রেশন মন জয় করেছে সকলের। এত সুন্দর পারফরম্যান্স দেখে এক মুহূর্তের জন্যও চোখ ফেরাতে পারেননি কোনো বিচারক। এমনকি পারফরম্যান্স শেষ হতেই মঞ্চে গিয়ে সাথিকে জড়িয়ে ধরেন বিচারক শিল্পা শেট্টি। নিজে হাত দিয়ে দেখেন সাথির চুল। সেইসাথে মঞ্চে দাঁড়িয়ে সাথির ভূয়শী প্রশংসা করেন শিল্পা শেট্টি। সকল বিচারকের সম্মতিতে গোল্ডেন বাজার নিয়ে রিয়েলিটি শোতে এগিয়ে যান বাংলার সাথি।

Advertisement

পারফরম্যান্সের পর সাথির প্রশংসা করে শিল্পা শেট্টি তাঁকে নাম দেয়, ‘বাল শালি’। অন্যদিকে বিচারক কিরণ খের বলেন, “আপনি খুব সুন্দর নৃত্যশিল্পী। পারফরমেন্সের মাঝে আপনার মুখের এক্সপ্রেশন সত্যিই দেখার মতো ছিল।” অপর বিচারক বাদশা বলেছেন, “তুমি যদি বারবার আমাকে এই একই নাচ দেখাও, তাও আমি দেখতে রাজি। তাহলেও আমি বারবার তোমাকে পরের ধাপে পাঠিয়ে দেবো এই একই নাচ দেখেই। আমার খুব ভালো লেগেছে এবং ভগবান তোমার ভালো করুক।” অন্যদিকে ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পর নেটিজেনরা প্রশংসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে সাথিকে। এখন বাংলার মানুষের একটাই আশা, সাথি জিতুক ইন্ডিয়াজ গট ট্যালেন্ট এর ট্রফি।

Related Articles

Back to top button