নিউজরাজ্য

ভ্রমণপিপাসু বাঙ্গালীদের জন্য সুখবর, নামমাত্র খরচে স্পেশাল প্যাকেজ ট্যুর নিয়ে হাজির ভারতীয় রেল

আগরতলা থেকে গোয়া পর্যন্ত এই প্যাকেজ টুর কাজ করবে বলে জানানো হচ্ছে ভারতীয় রেলের পক্ষ থেকে



করোনা পরিস্থিতি চলাকালীন সময় অনেকে চাইলেও দূরে কোথাও ঘুরতে যেতে পারেননি। লকডাউন ছিল বেশ কয়েকদিন। পাশাপাশি, করোনাভাইরাস এর বাড়াবাড়ি যেরকম ছিল, সেই দিক থেকে দেখতে গেলে অনেক জায়গাতেই প্যাকেজ টুর আয়োজন করা সম্ভব হয়ে ওঠেনি অনেকের পক্ষে।

তবে এই মুহূর্তে করোনাভাইরাস এর বাড়বাড়ন্ত কিছুটা হলেও কম রয়েছে তাই ভ্রমনপ্রিয় ভারতবাসীর জন্য নতুন প্যাকেজ ট্যুরের আয়োজন করেছে আইআরসিটিসি। যারা ভ্রমণপিপাসু রয়েছেন তাদের জন্য আগরতলা থেকে গোয়া পর্যন্ত একটি প্যাকেজ ট্যুরের আয়োজন করেছে পূর্ব রেলওয়ে। শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাবে আরসিটিসি আধিকারিক বিশ্বজিৎ দাস এই নতুন প্যাকেজ ট্যুরের ব্যাপারে জানালেন।

তিনি বললেন, এই প্যাকেজ ট্যুরের জন্য একটি স্পেশাল ট্রেন বরাদ্দ করা হবে। আগরতলা থেকে গোয়া পর্যন্ত যাত্রীদের সমস্ত দায়িত্ব রেল বহণ করবে। এসি এবং ননএসি দুইটি ক্লাসের টিকিট পাওয়া যাবে এখান থেকে। পাশাপাশি, আপনারা আগরতলা থেকে গোয়া পর্যন্ত বিভিন্ন জায়গায় ঘুরতে পারবেন এই প্যাকেজ ট্যুর এর মাধ্যমে।

বিশ্বজিৎবাবু জানিয়েছেন, যদি আপনি এসি ক্লাসে টিকিট কাটেন তাহলে আপনার খরচ হবে ১৭ হাজার টাকা এবং ননএসি ক্লাসের টিকিট কাটলে আপনার খরচ হবে ১২ হাজার টাকা। এই খরচ মাথাপিছু। পাশাপাশি, গোয়াতে থাকার ব্যবস্থা করা হবে পূর্ব রেলের তরফ থেকে। যারা করোনাভাইরাস এর ডবল ডোজ কিংবা সিঙ্গেল ডোজ ভ্যাকসিন গ্রহণ করে নিয়েছেন তাদের এই প্যাকেজ টুর এর টিকিট কাটার অনুমতি দেওয়া হবে।

Related Articles

Back to top button