×
বলিউডবিনোদন

শাহরুখ সলমানদের হারিয়ে ধনী ব্যক্তি অক্ষয় কুমার, জানুন তিনি কত টাকা আয় করেন

Advertisement

কৌশিক পোল্ল্যে: গত বছরের রেকর্ড এ বছরেও ধরে রাখতে সফল হলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। প্রকাশিত হয়েছে এ বছরের ফোর্বসে গোটা বিশ্বের সেরা ১০০ জন ধনী তারকার তালিকা। সেই বিশ্বব্যাপি তালিকায় ভারতের একমাত্র নামটি অক্ষয়ের। শাহরুখ সলমান কিংবা বিগ-বি’র মতো তারকারা কেউই এই প্রথম ১০০ এর মধ্যে অন্তর্ভুক্ত হননি।

Advertisement

তালিকার ৫২ তম স্থানটি দখল করেছেন ৫২ বছর বয়সী এই অভিনেতা। তার বার্ষিক আয় ছিল ৪ কোটি ৮৫ লক্ষ ডলার। ভারতীয় মুদ্রায় যার পরিমান ৩৬৬ কোটি ৫৬ লক্ষ ৩০ হাজার টাকা। যদিও গত বছর এই তালিকায় ৩৩ নম্বরে ছিলেন অক্ষয় তার বার্ষিক আয় ছিল ৬ কোটি ৫০ লক্ষ ডলার। বহু জনপ্রিয় সেলিব্রিটিকে ইতিমধ্যেই পিছনে ফেলেছেন অক্ষয়। এই তালিকায় ৯৯ তম স্থানটি পেয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি, এছাড়াও রিহানা, লেডি গাগা সহ অন্যান্য বহু তারকা রয়েছেন অক্ষয়ের পিছনে। গত বছরও ভারত থেকে একমাত্র মুখ হিসেবে তালিকায় স্থান পান অক্ষয়।

ফোর্বস এর সেরা ১০০ এর তালিকায় প্রথম স্থানটি দখল করেছেন আমেরিকান মডেল কেলি জেনের, তার বার্ষিক আয় ৫৯ কোটি ডলার। আমেরিকান গায়ক কানয়ে ওয়েস্ট তালিকার দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানটিতে রয়েছেন সুইস টেনিস তারকা রজার ফেডারার। এই তালিকার চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন ফুটবল জগতের দুই নক্ষত্র ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসি।

Advertisement

Related Articles

Back to top button