বলিউডবিনোদনভাইরাল & ভিডিওমিউজিক

Pawandeep Rajan: ‘ইন্ডিয়ান আইডল ১২’তে পবনদীপের গানে মুগ্ধ হয়ে নিজের সোনার চেন উপহার দিয়েছিলেন বাপ্পি লাহিড়ী

এবারের ‘ইন্ডিয়ান আইডল ১২’র প্রতিযোগিদের মধ্যে জনপ্রিয় নাম হল পবনদীপ রাজন। দর্শকের ভালোবাসায় ইন্ডিয়ান আইডল ১২’-র বিজেতা হিসেবে ১৫ অগস্ট সামনে এসেছে পবনদীপ রাজনের নাম। শুধু তাই নয়, অনেকদিন হয়ে গিয়েছে প্রতিদিনই ইন্ডিয়ান আইডলের এই প্রতিযোগীকে নিয়ে চর্চার রেশ এখনও কমেনি৷ একমাসের বেশি সময় কেটে যাওয়ার পরেও। এখনো সকল সঙ্গীতপ্রেমীর মনে গেঁথে আছে এই নাম।

এবারের সিজনের বিজেতা হিসেবে দুটো নাম ঘোরাফেরা করছিল সোশ্যাল মিডিয়াতে। পবনদীপ রাজন আর অরুণিতা কাঞ্জিলাল। অরুণিতা আর পবনদীপের রসায়ন মনে ধরেছিল সকলের। তবে স্বাধীনতা দিবসের রাতে সব জল্পনার অবসান ঘটিয়ে শেষ হাসি হাসে পাহাড়ি পবনদীপ। আর দ্বিতীয় হয়েছেন অরুণিতা। ‘ইন্ডিয়ান আইডল’ ১২’র ট্রফি, একটি গাড়ি ও ২৫ লাখ টাকা পাশাপাশি লক্ষ লক্ষ মানুষের মন জেতেন এই গায়ক। তবে পবনদীপের এই জেতা অরুণিতার অনুগামীরা পছন্দ করেননি।কিন্তু প্রিয় বন্ধুর জেতাতে মন থেকে খুশি হয়েছিলেন অরুণিতা।

ইন্ডিয়ান আইডল ১২’র সিজন শেষ হলেও তবু মানুষ এদের গান ভুলতে পারেনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পবনদীপের নানানা গানের ভিডিও ভাইরাল হয়েছে। সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল ১২’র আরো একটি এপিসোড ভাইরাল হয়েছে। যেখানে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছেন বর্ষীয়ান গায়ক বাপ্পি লাহিড়ি। আর এই ভিডিয়োতে দেখা যাচ্ছিল,পবনদীপ হারমোনিয়ামে সুর তুলে ‘অ্যায়তবার’ সিনেমা থেকে ‘কিসি নাজারকো তেরা ইন্তেজার আজ ভি হ্যায়’ গানটি গেয়েছিলেন। আর এই প্রতিযোগীর গান শুনে বাঙালি এই গায়ক বাপ্পি এতটাই মুগ্ধ আর খুশি হয়েছেন, যে সাথে সাথে নিজের গলা থেকে সোনার চেন খুলে পবনকে পরিয়ে দিয়েছিলেন তিনি। যা সত্যি অবাক করা কান্ড।

পবনের গান শুনে ভাষা হারিয়েছিলেন হিমেশ রেশামিয়া, বিশাল দাদলানি ও নেহা কক্করও। এই দিন হিমেশকে বলতে শোনা গিয়েছিল, ‘এই দুনিয়াতে আমি তোমার সবচেয়ে বড় ফ্যান। তুমি তো কমপ্লিট প্যাকেজ। একটা কেন, দশটা গান আমি তোমায় দিয়ে গাওয়াব। আর এটা আমি কথা দিলাম।’ এই এপিসোডের পর এক দুর্দান্ত গান উপহার দিয়েছে পবনদীপ ইন্ডিয়ান আইডলের মঞ্চে। তাঁকে ছাড়া ‘ইন্ডিয়ান আইডল’ ছিল অসম্পূর্ণ। এই সিজন চলাকালীন পবনদীপ আর অরুণিতা জুটি বেঁধে একের পর এক গান হিমেশ রেশমিয়ার সাথে গাইছেন। আর তা দর্শকের বেশ পছন্দ হয়েছে।

Related Articles

Back to top button