ভাইরাল & ভিডিও

Video: শরীরের প্রতিটি অঙ্গ ঝাঁকিয়ে পারফরমেন্স করলেন এই যুবতী, দেখুন ঘাম ঝরানো ভিডিও

শ্রদ্ধা নামের বছর ২০-র ওই যুবতী ডান্স করার সময় হাতে গোনা কয়েক টুকরো কাপড় পরেছেন নিজের লজ্জা নিবারণের জন্য।

Advertisement

Advertisement

তীব্র শীতের মধ্যেও যদি আপনি উষ্ণতা অনুভব করতে চান, তবে আজকের নিবন্ধটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ুন। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ডান্সের ভিডিও নিয়ে এসেছি, যেটি দেখলে অবশ্যই আপনি ঘামতে শুরু করবেন। তবে ভিডিওটি প্রসঙ্গে বলার আগে আমরা আপনাদের বলি, আজকের দিনে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র অভিনেতা-অভিনেত্রীদের জন্য নয়। চাইলে যে কেউ দাপটের সঙ্গে রাজত্ব করতে পারেন মিডিয়া পাড়ায়। আর তার জন্য দরকার সাহসিকতা, সাথে পারফরমেন্স করার কৌশল।

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করছেন একাধিক সাধারণ মানুষ। বিশেষ করে ভারতীয় যুবতীরা নিজেদের হট পারফরমেন্স দিয়ে উত্তপ্ত করে রেখেছেন ইন্টারনেটের জগত। আমরা আপনাদের বলি, নিজেদের অবিশ্বাস্য সাহসিকতার মাধ্যমে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে উঠে এসেছেন সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরার মতো একাধিক ভারতীয় যুবতীরা। যারা তাদের হটনেস দিয়ে পাগল করে তুলেছেন নেটিজেনদের। আপনি জানলে অবাক হবেন, বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের চেয়েও সোশ্যাল মিডিয়ায় বেশি ফলোয়ার্স রয়েছে এদের।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেই ভিডিওটিতেও ভারতীয় এক যুবতী নিজের সাহসিকতার পরিচয় দিয়েছেন। জনপ্রিয় হিন্দি গানে তিনি এমন উত্তেজনা সৃষ্টি করেছে, যা দেখতে রীতিমতো লাইন দিচ্ছেন বৃদ্ধরাও। শ্রদ্ধা নামের বছর ২০-র ওই যুবতী ডান্স করার সময় হাতে গোনা কয়েক টুকরো কাপড় পরেছেন নিজের লজ্জা নিবারণের জন্য। যা তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে নেটিজেনদের কাছে। আপনি জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কয়েক মিনিটের এই ভিডিওটি ইতিমধ্যে ১ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। যেখানে অনেকেই ভারতীয় এই যুবতীর সাহসের প্রশংসা করেছে। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে ক্লিক করে এক্ষুনি দেখে নিন সাহসী ভিডিওটি।

Advertisement

Recent Posts