ভাইরাল & ভিডিও

Hot Dance Video: ব্লাউজের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে উত্তপ্ত যৌবন, চরম সাহসিকতার সাথে নাচলেন ভারতীয় যুবতী

বলিউডের ধারাবাহিকতা ভেঙে বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন একাধিক সাধারণ মানুষ।

Advertisement
Advertisement

ইন্টারনেটের সহজলভ্যতার কারণে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক দ্রুততার সাথে ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে রয়েছে সাহসী ডান্সের ভিডিও। আর যদি সেই ভিডিওতে কোন তরুণী সাহসী স্টেপ করেন, তবে তো কথাই নেই। লাখ লাখ নেটিজেনরা লাইন দিয়ে ভিড় করেন সেই ভিডিও উপভোগ করার জন্য। জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় এমন একাধিক ভিডিও রয়েছে যেগুলি কমপক্ষে কয়েক কোটি ভিউ অর্জন করেছে।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মে যুবতীদের আধিপত্য
একথা জোর দিয়ে বলা যেতেই পারে, বলিউডের ধারাবাহিকতা ভেঙে বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন একাধিক সাধারণ মানুষ। বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন ভারতীয় তরুণ-তরুণীরা। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ঘাম ঝরানো ডান্সের ভিডিও আপলোড করে সংবাদ শিরোনামে স্থান পেয়েছেন তারা।

Advertisement

ভারতীয় যুবতীর সাহসিকতা
আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত একটি নাচের ভিডিও নিয়ে এসেছি। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের এই ভিডিও বর্তমানে রাতের ঘুম কেড়ে নিয়েছে তরুণ প্রজন্মের। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, তানিয়া দেশাই নামের এক ভারতীয় যুবতী বলিউড গানে নিজের উত্তপ্ত যৌবন দেখিয়ে সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করে নাচ করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, কালো রঙের শর্ট ড্রেসে নিজেকে সেক্সি লুক প্রদান করেছেন ওই যুবতী। এরপর বাধা নিষেধের সমস্ত গন্ডি পেরিয়ে ঘাম ঝরানো পারফরম্যান্স করেছেন তিনি। ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক ভিউস এবং ১০ হাজারের বেশি লাইক পেয়েছে। দেখুন ভারতীয় যুবতীর সাহসিকতা-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button