ভাইরাল & ভিডিও

Viral Video: জনপ্রিয় হিন্দি গানে মিষ্টি কায়দায় নাচলেন এই যুবতী, চোখের পলক না ফেলে উপভোগ করছেন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভার মাধ্যমে রীতিমত ভাইরাল হয়েছেন সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরার মতো একাধিক হট যুবতীরা।

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়া মানে সাধারণ মানুষের প্রতিভা বিকাশের একমাত্র মাধ্যম। যেখানে ধারাবাহিক সেলিব্রেটিদের পাশাপাশি ভাইরাল হন সাধারন থেকে অতি-সাধারণ যুবক-যুবতীরা। যদি ভারতের প্রেক্ষাপটে বলি, তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় এগিয়ে রয়েছে যুবতীরা। যারা একের পর এক সাহসী ভিডিও মিডিয়া পাড়ায় আপলোড করে অর্জন করেছেন লক্ষাধিক ফ্যান ফলোইং। আপনারা জানলে অবাক হবেন, এমন একাধিক ভারতীয় যুবতী রয়েছে, যারা সাহসিকতার দিক থেকে বলিউডের হাই-বাজেট অভিনেত্রীর চেয়েও ঊর্ধ্বে উঠেছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভার মাধ্যমে রীতিমত ভাইরাল হয়েছেন সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরার মতো একাধিক হট যুবতীরা। যারা নিজেদেরকে সেরা প্রমাণিত করতে গিয়ে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতেও দ্বিধাবোধ করেননি। যাদের ভিডিও সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে আসা মাত্রই কোটি কোটি ভিউ অর্জন করে নেয়।

Advertisement

আজকের এই নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ভিডিও নিয়ে এসেছি, যেটি আপনার রাতের ঘুম উড়িয়ে দেবে। জনপ্রিয় হিন্দি গানে ভারতীয় যুবতীর সাহসী স্টেপ বাড়িয়ে দেবে আপনার হৃদ স্পন্দন। শুধু তাই নয়, ওই যুবতীর কিউট এক্সপ্রেশন আপনার রাতের ঘুম উড়িয়ে দেবে।

Advertisement

কয়েক সেকেন্ডের এই ভিডিওটি বর্তমানে তরুণদের আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, কালো টাইট স্যুটে একের পর এক চোখে পড়ার মত স্টেপ করছেন বছর ২৫-এর এক যুবতী। তার এই নাচের ভিডিওটি ইতিমধ্য ১.২৫ লাখের বেশি মানুষ পছন্দ করেছে। হাতে সময় থাকলে আপনিও উপভোগ করতে পারেন ভাইরাল এই ভিডিওটি।

Recent Posts